মঙ্গলবার, ১৯ নভেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

শুক্রবার, ০১ নভেম্বর, ২০১৯, ১২:৪৪:১১

খুলনায় ৮ বছরের শিশুকে পিটিয়ে হত্যা

খুলনায় ৮ বছরের শিশুকে পিটিয়ে হত্যা

খুলনা : খুলনার রূপসা উপজেলায় আদনান বাবু (৮) নামে এক শিশুকে পিটিয়ে হত্যা করে পরিত্যক্ত জায়গায় পুঁতে রাখার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য প্রতিবেশী চার জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) গভীর রাতে উপজেলার শ্রীফলতলা ইউনিয়নের বাদাল গ্রাম থেকে লাশটি উদ্ধার করে পুলিশ ও স্থানীয়রা। আদনান ওই এলাকার মো. জাহাঙ্গীর শেখের ছেলে।

এলাকাবাসী ও স্বজনরা জানায়, আদনানকে সন্ধ্যা থেকে খুঁজে পাওয়া যাচ্ছেনা। অনেক খোঁজাখুঁজির পরও না পাওয়ায় থানায় ও অবহিত করা হয়। পরে বৃহস্পতিবার রাত ১ টার দিকে বাড়ির ২০০ গজ দূরে মাটির নিচে পুতে রাখা লাশ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে। আদনানকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে পুতে রাখা হয়েছে বলে জানান স্বজনরা।

এ ব্যাপারে রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা জাকির হোসেন জানান, শিশুটির লাশ রাত ১ টার সময় মাটির নিচে পুতে রাখা অবস্থায় উদ্ধার করে পুলিশ। লাশের শরীরে মারধরের দাগ আছে। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করার পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানান তিনি।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?