বুধবার, ১৩ নভেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ০৪ নভেম্বর, ২০১৯, ১১:৫৩:১৪

বরগুনায় বিদ্যুৎস্পর্শে একই পরিবারের ৩ জনের মৃত্যু

বরগুনায় বিদ্যুৎস্পর্শে একই পরিবারের ৩ জনের মৃত্যু

বরগুনা : বরগুনার পাথরঘাটায় বিদ্যুৎস্পর্শে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। সোমবার সকাল ৮টার দিকে উপজেলার কাকচিড়া ইউনিয়নের খাসতবক গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আবদুল মন্নানের ছেলে মো. দেলোয়ার হোসেন (৬৫), তার ভাইয়ের ছেলে মো. রাসেল (১৪) ও রাসেলের মা মোসা. হামিদা বেগম (৩৫)। তাদের সবার বাড়ি উপজেলার কাকচিড়া ইউনিয়নের খাসতবক গ্রামে।

কাকচিড়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. বাদল পহলান জানান, সকালে দেলোয়ার মিয়া বাগান থেকে সুপারি গাছ কাটতে গেলে ওই গাছ হেলেপরে পল্লী বিদ্যুতের তার ছিড়ে যায়।

এতে প্রথমে দেলোয়ারের বিদ্যুৎস্পর্শ লাগে। তার চিৎকারে ভাইয়ের ছেলে মো. রাসেল ও পরে ভাইয়ের স্ত্রী হামিদা এগিয়ে আসলে তিনজনই বিদ্যুতস্পর্শ হয়ে ঘটনাস্থলেই মারা যান।

এ বিষয়ে পল্লী বিদ্যুতের লাইন টেকনিশিয়ান মোহাম্মদ আবুল বাশার জানান, আমাদের কাছে কোনো ইনফরমেশন না জানিয়ে ২৪০ ভোল্টেজ পাওয়ার কভারবিহীন তারের পাশ থেকে সুপারি ও কাঁঠাল গাছ কাটতে গেলে এ দুর্ঘটনা ঘটে। পাথরঘাটা থানা ওসি মো. শাহাবুদ্দিন ঘটনাস্থলে পরিদর্শন করেছেন।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?