বুধবার, ০৮ জুলাই ,২০২০

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ০৫ নভেম্বর, ২০১৯, ১১:০৬:৩৭

আবাসিক হোটেল থেকে কলেজছাত্রীসহ ছাত্রলীগ নেতা ধরা

আবাসিক হোটেল থেকে কলেজছাত্রীসহ ছাত্রলীগ নেতা ধরা

বরিশাল : বরিশাল নগরীর আবাসিক হোটেল ইম্পেরিয়ালে অভিযান চালিয়ে সরকারি গৌরনদী কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল হাওলাদারকে কলেজ ছাত্রীসহ (২৮) আটক করেছে পুলিশ।

সোমবার (৪ নভেম্বর) বিকেলে ইম্পেরিয়াল হোটেলের ৪০৮ নম্বর কক্ষ থেকে রাসেল হাওলাদারকে আটক করা হয়। এ সময় ওই কলেজছাত্রীকেও আটক করা হয়। রাসেল হাওলাদার গৌরনদী উপজেলার বড়দুলারী এলাকার জব্বার হাওলাদারের ছেলে ও সরকারি গৌরনদী কলেজের ডিগ্রির শিক্ষার্থী এবং কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই মো. মহিউদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আবাসিক হোটেল ইম্পেরিয়ালে অভিযান চালানো হয়। এ সময় ৪০৮ নম্বর কক্ষ থেকে রাসেল হাওলাদার ও এক কলেজছাত্রীকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে রাসেল অসংলগ্ন কথাবার্তা বলতে থাকেন।

এ সময় কলেজছাত্রীকে নিজের স্ত্রী পরিচয় দেন রাসেল। এরপর তাদের বিয়ের কাগজপত্র দেখতে চাওয়া হয়। পরে কলেজছাত্রী জানায় তিনি রাসেলের প্রেমিকা। এসআই মো. মহিউদ্দিন আরও বলেন, সোমবার সকালে তারা হোটেলে ওঠেন। হোটেলের ম্যানেজারের কাছে কক্ষ নেয়ার সময় রাসেল কলেজছাত্রীকে স্ত্রী বলে পরিচয় দেন। হোটেলের রেজিস্টারে তাই লেখা রয়েছে। পরে তাদের আটক করে ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয় এবং উভয়ের অভিভাবককে ফোন দিয়ে আসতে বলা হয়।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের সহকারী কমিশনার নরেশ কর্মকার বলেন, আটক দুজনের অভিভাবকরা ডিবি কার্যালয় এসে তাদের পরিচয় নিশ্চিত করেন। উভয়পক্ষের অভিভাবকরা বলেছেন, রাসেল ও কলেজছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক আছে। আজই তাদের বিয়ে দেয়া হবে। ছেলে ও মেয়ের এমন কার্যকলাপে ক্ষমা চেয়েছেন অভিভাবকরা। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর

  ওয়ারীর নমুনায় প্রায় ৫০ শতাংশ পজিটিভ

  বন্যা মোকাবেলায় বাংলাদেশকে ৯.৬ মিলিয়ন টাকা দিচ্ছে ইইউ

  লঞ্চডুবির ঘটনায় ২০ দফা সুপারিশ করে তদন্ত প্রতিবেদন প্রকাশ

  ঈদে ১০ কেজি করে চাল পাবে এক কোটি পরিবার

  করোনায় মারা গেলেন ফেনীর সিভিল সার্জন

  কুষ্টিয়ার পদ্মায় নৌকাডুবি, ৪ শ্রমিক নিখোঁজ

  কুমিল্লায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, একই পরিবারের ৩ জন নিহত

  বাংলাদেশ থেকে সব ধরনের ফ্লাইট বন্ধ করল ইতালি

  উত্তরার রিজেন্ট হাসপাতাল সিলগালা, চেয়ারম্যানসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা

  চালের পর্যাপ্ত মজুদ রয়েছে, দাম বাড়ার কারণ নেই : খাদ্যমন্ত্রী

  পরকীয়া প্রেমিকার সাথে এক রশিতে ঝুলছে প্রেমিক

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?