শুক্রবার, ০৬ ডিসেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯, ১২:৩৩:১২

মাগুরায় দুই শিক্ষকের ঠোঁট কামড়া-কামড়ি!

মাগুরায় দুই শিক্ষকের ঠোঁট কামড়া-কামড়ি!

মাগুরা : মাগুরার শালিখা উপজেলায় দুই শিক্ষকের কামড়া-কামড়িতে এক শিক্ষকের ঠোঁট গুরুতর জখম হয়েছে। জানা গেছে, প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) পরীক্ষা চলাকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই শিক্ষকের মধ্যে এই মারামারির ঘটনা ঘটেছে।

সোমবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় শালিখা উপজেলার ধনেশ্বরগাতি বাজারে এ ঘটনা ঘটে। গুরুতর জখম অবস্থায় শ্রীপতি বিশ্বাসকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত শ্রীপতি বিশ্বাস শালিখা উপজেলার নাঘোষা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এবং অভিযুক্ত উজ্জ্বল মজুমদার একই উপজেলার মশাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক।

আহত শিক্ষক শ্রীপতি বিশ্বাস জানান, থৈপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা চলাকালে কক্ষের ভেতর উচ্চস্বরে কথা বলায় দায়িত্বরত শিক্ষক হিসেবে তিনি পরীক্ষার্থীদের গালমন্দ করেন। বিষয়টি নিয়ে শিক্ষার্থীরা তাদের মশাখালী স্কুলের শিক্ষক উজ্জ্বল মজুমদারের কাছে নালিশ করে। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে উজ্জ্বল মজুমদার পরীক্ষা শেষে ধনেশ্বরগাতি বাজারে শিক্ষক শ্রীপতি বিশ্বাসের ওপর হামলা করেন এবং কামড় দিয়ে তার ঠোঁট গুরুতর জখম করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুতর অবস্থায় মাগুরা সদর হাসপাতালে ভর্তি করেন।

তবে অভিযুক্ত নাঘোষা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক উজ্জ্বল মজুমদার বিষয়টি অস্বীকার করে বলেন, সম্পর্কে তারা চাচা-ভাতিজা। তবে হাতাহাতির সময় পড়ে গিয়ে তার (শ্রীপতি বিশ্বাস) ঠোঁট কেটে যেতে পারে।

এ বিষয়ে শালিখা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম বলেন, অভিযুক্ত দুই শিক্ষকের মধ্যে আত্মীয়তার সর্ম্পর্ক রয়েছে। শুধু পরীক্ষা কেন্দ্রের ঘটনায় নয়, উভয়ের মধ্যে ব্যাক্তিগত বিরোধের জের ধরেই এ ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ দেননি। অভিযোগ পাওয়া গেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরও খবর

  বীরত্বে পদক পাচ্ছেন ডিজিসহ বিজিবির ৬০ সদস্য

  আশুলিয়ায় ৫ তলা থেকে পড়ে প্রাণ গেল শ্রমিকের

  ফেনীতে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে হত্যা

  মানিকগঞ্জে পিকআপ চাপায় মা-মেয়ে নিহত

  আদালতে বিএনপির আইনজীবীদের হট্টগোল নজিরবিহীন: অ্যাটর্নি জেনারেল

  নজিরবিহীন হট্টগোল, পাল্টাপাল্টি অবস্থান, এজলাস ছাড়লেন প্রধান বিচারপতি

  লক্ষ্মীপুরে দুই যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

  সম্পর্ককে পরের ধাপে নিতে আকসা ও জিসোমিয়া সই গুরুত্বপূর্ণ: মার্কিন সহকারী প্রতিরক্ষামন্ত্রী

  ঠাকুরগাঁওয়ে টিসিবির ৪৫ টাকা দরে পেঁয়াজ বিক্রি শুরু

  অটিস্টিক ও প্রতিবন্ধী শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ

  আমতলীতে যুব-যুবমহিলা মহিলাকে বিদেশে কর্মসংস্থান করার লক্ষে সেমিনার

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?