বুধবার, ২৯ জানুয়ারী ,২০২০

Bangla Version
  
SHARE

সোমবার, ০২ ডিসেম্বর, ২০১৯, ১২:৫৯:০৩

উবারের মোটরসাইকেল থেকে পড়ে আহত ইডেনছাত্রী মারা গেছেন

উবারের মোটরসাইকেল থেকে পড়ে আহত ইডেনছাত্রী মারা গেছেন

ঢাকা : রাজধানীর বিজয় স্মরণীতে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে গুরুতর আহত ইডেন মহিলা কলেজের ছাত্রী আকলিমা আকতার জুঁই (২৪) মারা গেছেন। সোমবার ভোর ৬টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে, শনিবার সকালে রাজধানীর পূর্ব কাজীপাড়া থেকে উবারের মোটরসাইকেলযোগে ফার্মগেট এলাকায় কোচিংয়ে যাওয়ার সময় বিজয় স্মরণী মোড়ে এ দুর্ঘটনায় পড়েন। নিহত আকলিমা আকতার জুঁই ইডেন মহিলা কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগে মাস্টার্সের শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি নোয়াখালী জেলার চাটখিল উপজেলায়।

পরিবার ও পুলিশ সূত্র জানায়, গুরুতর আহত অবস্থায় জুঁইকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক অবস্থা দেখে আইসিইউতে রাখার সিদ্ধান্ত দেন।

আহতের খালাতো বোন ঋতু আকতার বলেন, ‘সকালে মিরপুর কাজীপাড়া থেকে ফার্মগেট কোচিংয়ে যাওয়ার পথে বিজয় স্মরণী মোড়ে দুর্ঘটনা ঘটেছে। মোটরসাইকেল থেকে পড়ে গেছে শুনেছি। কিন্তু কিভাবে কি হয়েছে জুঁইয়ের জ্ঞান ফিরলে বলতে পারব।’

উদ্ধারকারী মোটরসাইকেল চালক সুমনের বরাত দিয়ে এক পুলিশ কর্মকর্তা জানান, মিরপুরের কাজীপাড়া থেকে তাকে নিয়ে ফার্মগেট যাওয়ার পথে বিজয় স্মরণী মোড়ে ব্যাগ থেকে মোবাইল বের করতে গিয়ে পেছন থেকে তিনি নিচে পড়ে যান। পরে লোকজনের সহযোগিতায় তাকে উদ্ধার করে হাসপাতাল নিয়ে আসেন চালক (সুমন)। জুঁই মাথায় গুরুতর আঘাত পান।

এই বিভাগের আরও খবর

  ইসি পোস্ট অফিসে পরিণত হয়েছে: সুজন

  ঢাকার সিটি নির্বাচনে ১০৪ ম্যাজিস্ট্রেট নিয়োগ

  দুই সন্তানের মাকে নিয়ে উধাও হওয়া সেই যুবলীগ নেতা কারাগারে

  ধর্মীয় অনুভূতি ও মূল্যবোধে আঘাত হলে কঠোর ব্যবস্থা: প্রধানমন্ত্রী

  আমতলীতে প্রাথমিক বিদ্যালয়েগুলোতে প্রভাবশালীদের হস্তক্ষেপে কোঠার চেয়ে অতিরিক্ত শিক্ষক গ্রামাঞ্চলে

  ‘চীন থেকে সব বাংলাদেশি এখনই ফিরতে চান না’

  ‘রাজউককে হেয় করে বাহবা নেওয়ার চেষ্টা করেছে টিআইবি’

  গৌরীপুরে বাসচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত

  রাজউকের সেবা নিতে দুই কোটি টাকা পর্যন্ত ঘুষ লাগে: টিআইবি

  কারা হাসপাতালে ১১৭ জন চিকিৎসক নিয়োগের নির্দেশ

  করোনাভাইরাস : পদ্মা সেতু প্রকল্পে নজরদারিতে ৩৫ চীনা কর্মী

আজকের প্রশ্ন

ঢাকার সিটি নির্বাচনে ইভিএম পদ্ধতিতে ভোট হলে জনগণের রায় প্রতিফলিত হবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আপনিও কি তাই মনে করেন?