শনিবার, ২৫ জানুয়ারী ,২০২০

Bangla Version
  
SHARE

সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০, ১২:০১:৪৬

পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২

পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২

দিনাজপুর : দিনাজপুরের সদর উপজেলার তাজপুর এলাকায় ডিবি পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছে। এ সময় সেখান থেকে ১৫০ বোতল ফেন্সিডিল, একটি অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গতকাল (১২ জানুয়ারি) রাতে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- সীমান্তবর্তী গ্রাম রামসাগর তাজপুর সরকারপাড়ার শীর্ষ মাদক ব্যবসায়ী আবুল কাশেম কাইশা (৩০) ও রহমত আলী (৩২)। তাদের বিরুদ্ধে দিনাজপুর কোতয়ালী থানায় ১৭-১৮টি মাদক মামলা রয়েছে।

জেলা গোয়েন্দা শাখা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসুল বলেন, মাদক উদ্ধার ও পাচারের গোপন সংবাদের ভিত্তিতে রবিবার গভীর রাতে দিনাজপুর সদরের রামসাগর পূর্ব এলাকায় রাস্তার নিচে ওঁৎ পেতে থাকে ডিবি পুলিশের সদস্যরা। এ সময় ১০-১২ জনের মাদক ব্যবসায়ীদের একটি দল ভারত সীমান্ত থেকে বাংলাদেশে মাদক নিয়ে প্রবেশ করলে ডিবি পুলিশ তাদেরকে চ্যালেঞ্জ করে।

এ সময় তারা ডিবি পুলিশের ওপর অতর্কিত হামলা চালালে আত্মরক্ষার্থে পুলিশও গুলি চালায়। এক পর্যায়ে মাদক ব্যবসায়ী পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে আবুল কাশেম কাইশাও রহমত আলীর মরদেহ উদ্ধার করা হয়। তাদরে মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ সময় সেখান থেকে ১৫০ বোতল ফেন্সিডিল, একটি অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় ২ জন ডিবি পুলিশ সদস্যও আহত হয়েছেন।

আজকের প্রশ্ন

ঢাকার সিটি নির্বাচনে ইভিএম পদ্ধতিতে ভোট হলে জনগণের রায় প্রতিফলিত হবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আপনিও কি তাই মনে করেন?