মঙ্গলবার, ২১ জানুয়ারী ,২০২০

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৪ জানুয়ারী, ২০২০, ১১:০০:২৭

রাস্তা থেকে তুলে নিয়ে কিশোরীকে গণধর্ষণ

রাস্তা থেকে তুলে নিয়ে কিশোরীকে গণধর্ষণ

নড়াইল : নড়াইলের জয়পুর ইউনিয়নের চরআড়িয়ারা গ্রামের এক কিশোরীকে (১৪) গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোমবার (১৩ জানুয়ারি) ওই কিশোরীর বাবা লোহাগড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। তারা হলেন, আল আমিন মোল্লা, শিহাব মোল্লা, মুকুল মোল্লা, জাহাঙ্গীর মোল্লা ও ইয়াসিন শেখ। তাদের সবার বাড়ি চরআড়িয়ারা গ্রামে।

এদিকে, গতকাল সোমবার দুপুরে নড়াইল সদর হাসপাতালে ধর্ষণের শিকার ওই কিশোরীর ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। বিষয়টি লোহাগড়া থানার পরিদর্শক (তদন্ত) আমানুল্লাহ আল বারী নিশ্চিত করেছেন।

মামলার বিবরণে জানা গেছে, গত রোববার (১২ জানুয়ারি) সন্ধ্যায় নড়াইলের জয়পুর ইউনিয়নের চরআড়িয়ারা গ্রামে চাচার বাড়ি থেকে নিজবাড়িতে ফিরছিলেন ধর্ষণের শিকার ওই কিশোরী।

এ সময় একই গ্রামের আবুল কালাম মোল্লার ছেলে আল আমিন (১৮) ও তার সহযোগীরা ওই কিশোরীকে জোর করে পাশের ঘাসবনে নিয়ে যায়। এরপর তারা সেখানে তাকে মুখ বেঁধে গণধর্ষণ করে। একপর্যায়ে মেয়েটি জ্ঞান হারিয়ে ফেলে। পরবর্তীতে ধর্ষকরা রাত ৩টা ৪০ মিনিটের দিকে ধর্ষণের শিকার ওই কিশোরীকে তাদের বাড়ির উঠানে ফেলে যায়।

লোহাগড়া থানার ওসি (তদন্ত) মো. আমানুল্লাহ আল বারী বলেন, এ ঘটনায় জড়িত একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এই বিভাগের আরও খবর

  খিলক্ষেতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

  মজুতকৃত গ্যাস আর ১১ বছর যাবে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী

  দেশে ভোটার ১০ কোটি ৯৬ লাখ ৬ হাজার ১৮৭

  চট্টগ্রামে ২৪ জনকে হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড

  জনগণের হক নষ্ট করে অবৈধ সম্পদ অর্জনকারীদের ছাড় নয়: দুদক চেয়ারম্যান

  সৌদির ভুলে বাংলাদেশি রুহুলের লাশ পাকিস্তানে দাফন

  এমপি মান্নানের মরদেহে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

  সিপিবির সমাবেশে বোমা হামলা ১০ জনের ফাঁসি

  ঢাকা সিটি নির্বাচনে দেশি পর্যবেক্ষক ১০১৩

  বৃদ্ধ বাবাকে খাবার দেয়া নিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে ভাইকে হত্যা

  হাতুড়িপেটা করে কলেজ ছাত্রের হাত ভাঙল ছাত্রলীগ

আজকের প্রশ্ন

ঢাকার সিটি নির্বাচনে ইভিএম পদ্ধতিতে ভোট হলে জনগণের রায় প্রতিফলিত হবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আপনিও কি তাই মনে করেন?