শুক্রবার, ২১ ফেব্রুয়ারী ,২০২০

Bangla Version
  
SHARE

সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০, ০৯:৩২:১৬

গৃহবধূকে নিয়ে পালালো যুবলীগ নেতা

গৃহবধূকে নিয়ে পালালো যুবলীগ নেতা

বরগুনা : দুই সন্তানের জননীকে ফুসলিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে বরগুনার বরগুনার পাথরঘাটায় যুবলীগ নেতা রাসেলের বিরুদ্ধে। রুশিয় বেগম নামে এক গৃহবধূর স্বামী খলিলুর রহমান পাথরঘাটা জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন।

রবিবার (২৬ জানুয়ারি) সকালে সাংবাদিকরে খলিলুর রহমান জানান, ওই যুবলীগ নেতা তাকে হত্যার হুমকি দিয়েছে। গৃহবধূর বয়স ৩২ বছর তার ঘরে দুটি সন্তান রয়েছে।

যুবলীগ নেতা রাসেল পাথরঘাটা পৌরসভার ৩নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি ও একই এলাকার মৃত মিন্টু চাপরাশীর ছেলে।

খলিলুর রহমান জানান, আমার স্ত্রীকে ফুসলিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার জন্য রাসেলকে আসামি করে মামলা করায় সে শনিবার বিকেলে আমার ঘরে এসে ভাঙচুর চালায় এবং বলে আমি যদি মামলা তুলে না নিই তবে আমাকে হত্যা করে মরদেহ গুম করে ফেলা হবে। আমি এখন নিরাপত্তহীনতায় ভুগছি।

মামলা সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে রাসেলের সঙ্গে রুশিয়ার পরকিয়া চলে আসছিল। খলিলুর রহমান জানান, রাসেল সম্প্রতি আমার স্ত্রীকে ফুসলিয়ে তালতলী উপজেলা নিয়ে ছয় দিন থাকার পর ওই উপজেলার উপজেলা চেয়ারম্যানের মাধ্যমে তাকে বাড়িতে ফিরিয়ে আনা হয়। সে সময় আমার দুই সন্তানের ভবিষ্যতের কথা ভেবে তাকে ঘরে তুলে নিই। কিন্তু পরকিয়ার টানে আবারও রুশিয়াকে ফুসলিয়ে নিয়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে অভিযুক্ত যুবলীগ নেতা রাসেল জানান, আমি খলিল মিস্ত্রির বউকে নিয়ে যাইনি। আমার বিরুদ্ধে আমার চাচারা খলিল মিস্ত্রির সঙ্গে মিলে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি করার চেষ্টা করছে।

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দিন জানান, রাসেলের বিরুদ্ধে থানায় খলিলুর রহমান সাধারণ ডায়েরি করেছে। পরে পাথরঘাটা জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাও দায়ের করেছে। তিনি আরও জানান, রাসেলের বিরুদ্ধে থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে।

এই বিভাগের আরও খবর

  মহান ‘শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ আজ

  বাসের বুকিং সহকারি থেকে শত কোটি টাকার মালিক!

  ‘স্বেচ্ছায় আত্মাহুতির’ শেষ কোথায়?

  অন্য ভাষা শেখার প্রয়োজন আছে তবে বাংলা বিসর্জন দিয়ে নয়: প্রধানমন্ত্রী

  সোমবারের মধ্যে ১০০০ কোটি টাকা দিতে নির্দেশ গ্রামীণফোনকে

  পাবনায় কথিত বন্দুকযুদ্ধে শীর্ষ সন্ত্রাসী হাব্বান নিহত

  ২০ জনের হাতে একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী

  দিনাজপুরে দু’পক্ষের গোলাগুলিতে নিহত ২

  ‘ক্রসফায়ারের’ ভয় দেখিয়ে ২৩ লাখ গ্রহণ, ওসি-এসআইসহ ৫জনের বিরুদ্ধে মামলা

  সমুদ্রের তীর ঘেঁষে উচ্চ-স্থাপনা নির্মাণের অনুমতি দেব না: প্রধানমন্ত্রী

  সমুদ্রের তীর ঘেঁষে উচ্চ-স্থাপনা নির্মাণের অনুমতি দেব না: প্রধানমন্ত্রী

আজকের প্রশ্ন

ঢাকার সিটি নির্বাচনে ইভিএম পদ্ধতিতে ভোট হলে জনগণের রায় প্রতিফলিত হবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আপনিও কি তাই মনে করেন?