বুধবার, ০৮ জুলাই ,২০২০

Bangla Version
  
SHARE

রবিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২০, ০৪:২১:০৭

সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের কামারখন্দে একটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে এক নারীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২০ জন।

রোববার (১৫ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের কামারখন্দ উপজেলার তালুকদার বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার শিমুলবাড়ি গ্রামের রাশেদ মিয়ার স্ত্রী শাপলা খাতুনের (২৭) পরিচয় জানা গেছে। বাকিদের পরিচয় জানা যায়নি।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক (ডিএডি) মনজিল হক জানান, বগুড়া থেকে ঢাকাগামী শাহ ফতেহ আলী পরিবহনের একটি বাস ঘটনাস্থলে পৌঁছালে গাইবান্ধা থেকে ঢাকাগামী একটি মোটরসাইকেলকে সাইড দেওয়ার চেষ্টা করে। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায় এবং মোটরসাইকলটি ছিটকে দূরে চলে যায়। এতে ঘটনাস্থলেই বাসের দুই যাত্রী এবং মোটরসাইকেল আরোহী শাপলা খাতুন নিহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট, বঙ্গবন্ধু সেতু কর্তৃপক্ষ ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে ১৯ বাসযাত্রী ও মোটরসাইকেল চালককে আহত অবস্থায় উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (কামারখন্দ সার্কেল) শাহীনুর কবির জানান, নিহত নারী গাইবান্ধা থেকে তার ভাই আব্দুল মমিনের সঙ্গে মোটরসাইকেলে ঢাকায় যাচ্ছিলেন। দুর্ঘটনায় মমিনের একটি পাঁ কেটে গেছে। তাকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ২ জনের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এই বিভাগের আরও খবর

  করোনা টেস্টে ফি আরোপ অমানবিক: টিআইবি

  বাংলাদেশে করোনায় আরও ৪৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৪৮৯

  করোনায় মৃত প্রবাসীর পরিবার পাবে ৩ লাখ টাকা: প্রধানমন্ত্রী

  মাস্ক কেলেঙ্কারি: জেএমআই চেয়ারম্যান, তমা কনস্ট্রাকশন কর্মকর্তা দুদকে

  পাবনায় গ্রেফতারের পর ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

  কন্যা সন্তান জন্মের ৩৯ দিন পর পুত্র সন্তানের জন্ম দিলেন মা

  করোনা হাসপাতালেই বিয়ের আয়োজন চিকিৎসক জুটির

  ওয়ারীর নমুনায় প্রায় ৫০ শতাংশ পজিটিভ

  বন্যা মোকাবেলায় বাংলাদেশকে ৯.৬ মিলিয়ন টাকা দিচ্ছে ইইউ

  লঞ্চডুবির ঘটনায় ২০ দফা সুপারিশ করে তদন্ত প্রতিবেদন প্রকাশ

  ঈদে ১০ কেজি করে চাল পাবে এক কোটি পরিবার

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?