বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ,২০২০

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০, ০৮:৫৮:৩৫

আমতলীতে বঙ্গবন্ধুর ভাস্কর্যের ফলক উম্মোচন

আমতলীতে বঙ্গবন্ধুর ভাস্কর্যের ফলক উম্মোচন

এম এ সাইদ খোকন, আমতলী(বরগুনা) প্রতিনিধি : আমতলী পৌরসভার উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে পৌরসভা প্রাঙ্গণে বঙ্গবন্ধু ভাস্কর্যের ফলক উম্মোচন করা হয়। মঙ্গলবার দুপুরে বরগুনা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু ভাস্কর্যের ফলক উন্মোচন করেছেন।

২০১৭ সালে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের উদ্যোগ নেয় আমতলী পৌর মেয়র ও উপজেলঅ আওয়াশীলীগের সাধারন সম্পাদক মো. মতিয়ার রহমান। ৩২ লক্ষ টাকা ব্যয়ে এ ভাস্কর্য নির্মাণ করা হয়। বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীর দিনকে স্মরনীয় করে রাখতে মঙ্গলবার দুপুরে এ ভাস্কর্যের ফলক উন্মোচন করা হয়। এছাড়াও পৌরসভায় মুজিব কর্ণার উদ্বোধন করা হয়।

ভাস্কর্য ফলক উন্মোচনে উপস্থিত ছিলেন বরগুনা জেলা প্রশাসক মোঃ মোস্তাইন বিল্লাহ, পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন পিপিএম, আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মতিয়ার রহমান,বরগুনার সহকারী পুলিশ সুপার সৈয়দ রবিউল ইসলাম, পটুয়াখালী সদর উপজেলা চেয়ারম্যান মোঃ সরোয়ার হোসেন, পটুয়াখালী পৌর মেয়র মোঃ মহিউদ্দিন, আমতলী উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান,আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার, বরগুনা জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মোঃ হুমায়ূন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক আব্বাস হোসেন মন্টু মোল্লা , সাংগঠনিক সম্পাদক মোঃ মনিরুজ্জামান নশাপ্রমুখ।

উল্লেখ্য, জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার রাজনৈতিক জীবনে দক্ষিনাঞ্চল সফরের সময় হাইস্পীর্ড বোর্ডে আমতলী এসে যে স্থানে বোর্ড থামিয়ে ছিলেন সে আমতলী পৌরসভার মেয়র মো. মতিয়ার রহমান জাতীর পিতা মুর‌্যাল স্থাপন করে দৃস্টান্ত স্থাপন করলেন।

এই বিভাগের আরও খবর

  বরিশালে করোনা ওয়ার্ড থেকে পালিয়েছেন ২ রোগী

  করোনার ভয়ে পালিয়েছেন হোটেলের রাঁধুনিসহ ৩৬ স্টাফ, বিপাকে কুয়েত-মৈত্রী হাসপাতালের ডাক্তাররা

  সেভ দ্য চিলড্রেনের উদ্বেগ, বাংলাদেশে সাড়ে ১৬ কোটি জনগোষ্ঠীর জন্য আছে মাত্র ১৭৬৯টি ভেন্টিলেটর

  টিস্যুতে ৩ ঘণ্টা, টাকায় এক দিন, মাস্কে ৭ দিন পর্যন্ত বেঁচে থাকে করোনা ভাইরাস!

  ঢাকায় কোন এলাকায় কত করোনা রোগী?

  বাংলাদেশে করোনায় আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৫৪

  নতুন র‌্যাব প্রধান আব্দুল্লাহ আল মামুন

  মেডিক্যাল সরঞ্জাম পাঠিয়েছে চীন

  সেল্ফ লকডাউনে ময়মনসিংহ

  চালসহ আ.লীগ নেতা ও তার শ্যালক আটক

  করোনা: ঢাকায় প্রায় ২০০ বাড়ি লকডাউন

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?