রবিবার, ২৯ মার্চ ,২০২০

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০, ০১:১৬:৪৬

যশোরে আরও ৩৫ জন কোয়ারেন্টাইনে

যশোরে আরও ৩৫ জন কোয়ারেন্টাইনে

বিনোদন ডেস্ক : বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে নতুন সেনসেশন অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। করণ জোহারের সুপারহিট ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ ছবির মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন তিনি। দ্বিতীয় ছবি ‘পতি পত্নী অওর উয়ো’ও সমান হিট। ইতোমধ্যে ঈশান খট্টরের সঙ্গে আগামী ছবি ‘খালি পিলি’র শ্যুটিংও শুরু করে দিয়েছেন অনন্যা।

এছাড়া হাতে রয়েছে দক্ষিণের সুপারস্টার তেলেগু অভিনেতা অর্জুন রেড্ডির সঙ্গে আরেকটি ছবি। এটি পরিচালনা করবেন দক্ষিণী নির্মাতা বিজয় দেবেরাকোন্ডা। এটি হবে তার প্রথম হিন্দি ছবি। এই ছবিতে অর্জুন রেড্ডির বিপরীতে দেখা যাবে অনন্যাকে। এটির প্রযোজকও করণ জোহার।

বাবা চাঙ্কি পান্ডে বলিউডের প্রতিষ্ঠিত অভিনেতা হলেও অনন্যা এগিয়ে যাচ্ছেন তার নিজের প্রতিভায়। ইতোমধ্যেই তিনি বেশ সাড়া ফেলেছেন। কিন্তু বলিউডে তার সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী কে? সম্প্রতি এক সাক্ষাৎকারে সে কথাই জানান অনন্যা। জানান, ‘ফিল্ম ইন্ডাস্ট্রিতে আমার সবচেয়ে বড় প্রতিযোগিতা জাহ্নবী কাপুরের সঙ্গে।’

স্বজনপোষণ নিয়েও কথা বলেন অনন্যা। বলেন, ‘ইন্ডাস্ট্রিতে কারও সঙ্গে দেখা করার বিষয়ে আমাদের কিছুটা অ্যাডভানটেজ রয়েছে। আমরা এদেরকে দেখেই বড় হয়েছি। আমি এখন এই সুযোগটা পেয়েছি। কিন্তু আমি এটাকে নষ্ট না করে বাবাকে গর্বিত করতে চাই।’ বলিউডের বাইরে থেকে আসা আনুশকা শর্মা ও রণবীর সিংয়েরও প্রশংসা করেন অনন্যা।

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?