বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ,২০২০

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০, ০৭:১৯:২৮

গরু ব্যবসায়ীকে আটক রেখে নির্যাতন

গরু ব্যবসায়ীকে  আটক রেখে নির্যাতন

এম এ সাইদ খোকন, আমতলী (বরগুনা) প্রতিনিধি : বরগুনার তালতলী উপজেলার ঠংপাড়া গ্রামের ইউনুস নামের এক গরু ব্যবসায়ীকে আটক করে রেখে মারধোর করার অভিযোগ পাওয়া গেছে। আটক ইউনুস আটকাবস্থা থেকে বের হয়ে আমতলী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আমতলী হাসপাতাল সূত্র মঙ্গলবার সকালে আমতলী হাসপাতালে গিয়ে দেখা যায় মারধোরের শিকার ইউনুস(৫৫) শরীরের বিভিন্ন স্থানে মারধোরের চিহ্ন রয়েছে ।

এ সময় তিনি জানান, গত বুধবার ১১ মার্চ   আমতলী গরু হাট খোলা থেকে বরগুনা সদর উপজেলার  চারা ভাঙ্গা গ্রামের ওয়াহেদ মিয়ার পুত্র মো. লিটন  (৪৮) লোকজন নিয়ে ইউনুসকে জোর করে ধরে নিয়ে যায় । ধরে নিয়ে যাওয়ার পর টাকা পাবে বলে  লিটন তার বাড়ীতে নিয়ে  ঐ দিন সন্ধ্যা ৫ টার সময় থেকে রাত ১১টা পর্যন্ত ইউনুসকে বেধে পায়ের পাতায় পিঠায়, এবং প্লাস দিয়ে হাত পায়ের আঙ্গুলের নখ টেনে  আঘাত করেন এবং এসময় তালতলী থেকে শাহিন নামের এক ব্যক্তির সাথে লিটন  মুঠোফোনে কথা বলতো আর ইউনুস কে মারধোর করতো।

তার পর  তার কাছ থেকে সাদা কাগজ স্ট্যাম্পে স্বাক্ষর রেখে বরগুনা ডিবি কার্যালয়ে  পাঠিয়ে দেয় লিটন ।

ইউনুস(৫৫) ডিবি কার্যালয় থেকে চলে আসার পর লিটন বিভিন্ন ভাবে হুমকি প্রদর্শন করে আসছে তার হুমকির কারনে তার পালিয়ে থাকতে হয়েছে । কিš‘ মারধোরের  জখমের কানে সোমবার রাতে অসুস্থ হয়ে পড়ায়  বৃহস্পতিবার  সকালে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

এ খবর ইউনুসের আত্মীয় স্বজনরা  পেয়ে বরগুনা ডিবি পুলিশ কার্য়ালয়  থেকে ইউনুস (৫৫ ) কে ১২ মার্চ উদ্দার করেন ১২ মার্চ।  বরগুনা জেলা গোয়েন্ধা পুলিশের অফিসার ইনচার্জ মো. হারুন অর রশিদ  মুঠোফোনে জানান,  জেলা গোয়েন্ধা অফিসে আসার পর উভয়ের কথা শুনে দেখলাম ইউনুস ব্যবসায়ীক ক্ষেত্রে ক্ষতিগ্রস্থ  তার কাছে লিটন টাকা পাবে । কিছু দিনের মধ্যে লিটনের টাকা  ইউনুস ফেরৎ দিবে  সেজন্য ইউনুসকে ছেড়ে দেওয়া হয়েছে। মারধোরের  কথা ইউনুস বলেনি ।  সে মারধোরের কথা বললে আইনগত ব্যবস্থা নেয়া হত। 

এই বিভাগের আরও খবর

  বরিশালে করোনা ওয়ার্ড থেকে পালিয়েছেন ২ রোগী

  করোনার ভয়ে পালিয়েছেন হোটেলের রাঁধুনিসহ ৩৬ স্টাফ, বিপাকে কুয়েত-মৈত্রী হাসপাতালের ডাক্তাররা

  সেভ দ্য চিলড্রেনের উদ্বেগ, বাংলাদেশে সাড়ে ১৬ কোটি জনগোষ্ঠীর জন্য আছে মাত্র ১৭৬৯টি ভেন্টিলেটর

  টিস্যুতে ৩ ঘণ্টা, টাকায় এক দিন, মাস্কে ৭ দিন পর্যন্ত বেঁচে থাকে করোনা ভাইরাস!

  ঢাকায় কোন এলাকায় কত করোনা রোগী?

  বাংলাদেশে করোনায় আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৫৪

  নতুন র‌্যাব প্রধান আব্দুল্লাহ আল মামুন

  মেডিক্যাল সরঞ্জাম পাঠিয়েছে চীন

  সেল্ফ লকডাউনে ময়মনসিংহ

  চালসহ আ.লীগ নেতা ও তার শ্যালক আটক

  করোনা: ঢাকায় প্রায় ২০০ বাড়ি লকডাউন

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?