বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ,২০২০

Bangla Version
  
SHARE

শনিবার, ২১ মার্চ, ২০২০, ০৪:৪৩:৫৪

কুষ্টিয়ায় ট্রলি উল্টে দুই শ্রমিক নিহত

কুষ্টিয়ায় ট্রলি উল্টে দুই শ্রমিক নিহত

কুষ্টিয়া : কুষ্টিয়ার সদর উপজেলার গোস্বামী দূর্গাপুরে ইট ভাটার মাটি বহনকারী ট্রলি নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে দুই শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আরো দুইজন শ্রমিক আহত হয়েছেন।

শনিবার (২১ মার্চ) বেলা ১১টার দিকে কুষ্টিয়ার সদর উপজেলার গোস্বামী দূর্গাপুর ইউনিয়নের নান্দিয়া মোড়ে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গোস্বামী দুর্গাপুর ইউনিয়নের বামুনগ্রাম এলাকার সুলতান মন্ডলের ছেলে আজিজুল হক (৩৫) এবং একই এলাকার লুৎফর মন্ডলের ছেলে আব্দুর রশিদ (৩০)।

এ ঘটনায় বামুনগ্রাম এলাকার খয়বার আলীর ছেলে শরিফুল ইসলাম (৩২), এবং আক্তার হোসেনের ছেলে আনোয়ার হোসেন (৩৪) গুরুত্বর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন।

গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দবির উদ্দিন বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ইট ভাটার মাটি কাটার জন্য সকালে একটি স্যালোইঞ্জিন চালিত ট্রলি কয়েকজন শ্রমিক নিয়ে যাচ্ছিলো। দ্রুত গতিতে ওই ট্রলি নান্দিয়া মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ট্রলির নিচে চাপা পড়ে আব্দুর রশিদ নামের এক শ্রমিক নিহত হয়। এসময় আরো ৩ শ্রমিক গুরুত্বর আহত হন।

আহত আজিজুল, শরিফুল ও খয়বারকে দ্রুত উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আজিজুলকে মৃত ঘোষণা করেন। শরিফুল ও খয়বার চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন বলে জানান ইউপি চেয়ারম্যান।

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?