বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ,২০২০

Bangla Version
  
SHARE

রবিবার, ২২ মার্চ, ২০২০, ০১:২১:১৮

কাভার্ড ভ্যান চাপায় নিহত ২

কাভার্ড ভ্যান চাপায় নিহত ২

নীলফামারী : নীলফামারীর ডোমারে মাছ বহনকারী কাভার্ড ভ্যান চাপায় দুইজন নিহত হয়েছেন। এ সময় আব্দুল হাকিম (৫০) নামে একজন আহত হন। আহত আব্দুল হাকিমকে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন।

শনিবার (২১ মার্চ) রাতে নীলফামারী-ডোমার সড়কের ধরনীগঞ্জ কালিতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার সোনারায় ইউনিয়নের জামির বাড়ি গ্রামের চাকঠাপাড়ার মৃত অফির উদ্দিনের ছেলে ভ্যানচালক সাইফুল ইসলাম (৫০) ও হরিণচড়া ইউনিয়নের নিলাহাটী শালমারা গ্রামের আজিজার রহমান (৬০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ডোমারমুখী মজিদ অ্যান্ড সন্সের একটি মাছ বহনকারী দ্রুতগতির কাভার্ড ভ্যান ঘটনাস্থলে যাত্রীবাহী ব্যাটারিচালিত (অটো) ভ্যানকে চাপা দিলে ঘটনাস্থলে দুই জন পিষ্ট হয়ে নিহত হন। এ সময় ব্যাটারিচালিত ভ্যানের অপর যাত্রী আব্দুল হাকিম গুরুতর আহন হন। খবর পেয়ে, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে নিহতদের লাশ উদ্ধার করে। আহত আব্দুল হাকিমকে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। পরে তার অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে হস্তান্তর করেন।

ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান বলেন, পরিবারের কোনও অভিযোগ না থাকায় মরদেহ দুটি দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। কাভার্ডভ্যানের চালক ও হেলপারকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?