সোমবার, ১০ আগস্ট ,২০২০

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০, ০৮:৩৩:৫৪

স্বামী ফল কেনায় ব্যস্ত, সুযোগে সন্তান রেখে উধাও স্ত্রী

স্বামী ফল কেনায় ব্যস্ত, সুযোগে সন্তান রেখে উধাও স্ত্রী

ঢাকা : শ্বশুর বাড়ী থেকে এক বছরের সন্তানসহ স্ত্রীকে নিয়ে নিজ বাড়ীতে ফেরার পথে দোকানে ফল কিনতে যাওয়ার সুযোগে স্ত্রী হোসনে আরা (২২) নামের এক গৃহবধু উধাও হওয়ার খবর পাওয়া গেছে। গত ২১ মার্চ সকালে বগুড়ার আদমদীঘি বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। সে পরকীয়ার টানে উধাও হয়েছে কিনা এ নিয়ে গুঞ্জন চলছে। এ ঘটনায় আদমদীঘি থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। এ রির্পোট লেখা পর্যন্ত হোসনে আরার সন্ধান মিলেনি।

জানা যায়, আদমদীঘির কাশিমালকুড়ি গ্রামের রফিকুল ইসলাম ঢাকার যাত্রাবড়ীর কদমতলি এলাকায় একটি মাদরাসায় শিক্ষকতা করেন। তিন বছর আগে দুপচাঁচিয়া উপজেলার আমশট্র গ্রামের হোসনে আরাকে বিয়ে করেন। তাদের এক বছর বয়সের আয়েশা ছিদ্দিকা নামের একটি কন্যা সন্তান রয়েছে।

রফিকুল ইসলাম জানায়, প্রায় এক বছর পূর্বে তার স্ত্রী হোসনে আরাকে তার কর্মস্থল ঢাকা যাত্রাবাড়ী কদমতলি এলাকায় বাসায় নিয়ে যায়। দেশে করোনাভাইরাসের কারণে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় স্ত্রী ও সন্তানসহ গত ২০ মার্চ ঢাকা থেকে তার শ্বশুর বাড়ীতে আসেন। সেখানে রাত্রি যাপনের পরদিন ২১ মার্চ শ্বশুরালয় থেকে স্ত্রী সন্তান নিয়ে নিজ বাড়ী কাশিমালকুড়ি গ্রামে আসছিল। বেলা ১০টায় আদমদীঘি বাসস্ট্যান্ডে স্ত্রীকে বসিয়ে রেখে সন্তান কোলে নিয়ে পাশের ফলের দোকানে কেনা কাটা করে ফিরে দেখেন স্ত্রী হোসনে আরা নেই। পরে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও কোন সন্ধান মিলেনি। এ ঘটনায় হোসনে আরার মা ও স্বামী আদমদীঘি থানায় অভিযোগ করেন। আদমদীঘি থানার উপ-পরিদর্শক সামছুল আলম জানান, নিখোঁজ হওয়া হোসনে আরার সন্ধানে তৎপরতা চালানো হচ্ছে। উভয় পরিবারকে হোসনে আরার অবস্থান সম্পর্কে খোঁজ নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

এই বিভাগের আরও খবর

  সাবমেরিন কেবল সমস্যা: দেশের ৬০ শতাংশ ইন্টারনেট সেবা ব্যাহত

  দেশে করোনায় মৃত্যুহার ও সংক্রমণ কমেছে : স্বাস্থ্যমন্ত্রী

  শিপ্রার জামিন মঞ্জুর, সিফাতের শুনানি কাল

  নবায়নযোগ্য জ্বালানির ব্যবহার বৃদ্ধির আহবান রাষ্ট্রপতির

  গুলিবিদ্ধ মেজর সিনহা অক্সিজেন চাইতেই আরো দুই গুলি!

  বায়ু দূষণে মানুষের গড় আয়ু কমেছে প্রায় ২ বছর: গবেষণা

  জলবায়ু পরিবর্তনের সাথে খাপ খাওয়াতে ‘ডেল্টা তহবিল’ গঠন করবে সরকার

  বিয়েতে রাজি না হওয়ায় ভাইয়ের হাতে বোন খুন

  মেজর সিনহাকে ‘কুত্তার বাচ্চা’ বলে গুলি করেন ওসি প্রদীপ

  বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৭

  'বঙ্গবন্ধুর দুই খুনীর একজনকে দেশে আনার প্রক্রিয়া চলছে'

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?