শুক্রবার, ০৫ জুন ,২০২০

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১২ মে, ২০২০, ০১:২৮:০৪

‘করোনায় ঐক্যবদ্ধ ভাবে অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে’

‘করোনায় ঐক্যবদ্ধ ভাবে অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে’

খুলনা: প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন গৃহবন্দি মানুষের মাঝে খুলনায় বিএনপির পক্ষ থেকে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (১১ মে) করোনা ভাইরাসে গৃহবন্দি মানুষের ত্রাণ সহায়তার কর্মসূচির অংশ হিসেবে সোনাডাঙ্গা থানার ১৯নং ওয়ার্ডের পৈপাড়া সর্বজনিন সনাতন ধর্মাবলম্বী মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেন সাবেক সংসদ সদস্য ও নগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু।

ত্রাণ সামগ্রী বিতরণকালে মঞ্জু বলেন, ‘দলমত জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে করোনার দুর্যোগময় মুহূর্তে সকলকে সাহায্য করতে হবে। যুগে যুগে মহামারি আসে পৃথিবীতে, তবে একই সঙ্গে গোটা বিশ্বকে তছনছ করে দেয়ার মহামারি এটাই প্রথম। করোনা ভাইরাসে মৃত্যুর মিছিল অব্যাহত রয়েছে। হঠাৎ করেই যেন চাপের মুখে পৃথিবীর মানুষ। এই রোগ থেকে বাঁচার উপায় আপাতত একটাই, তাহলো নিজেকে ঘরে আবদ্ধ করে রাখা।

তিনি আরও বলেন, অদৃশ্য এই মরণব্যাধিকে নিয়ন্ত্রণে আনতে চলছে নিরন্তর আলোচনা, গবেষণা। জয় ঠিকই হবে একদিন। তবে তার আগে দিতে হবে আমাদের সমবেত ধৈর্যের পরীক্ষা। এই ধৈর্য্যরে পরীক্ষায় উর্ত্তীণ হওয়ার জন্য দলের সকল স্তরের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ ভাবে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহবান জানিয়েছেন বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান।

এসময় উপস্থিত ছিলেন নগর বিএনপি’র সাধারণ সম্পাদক সাবেক মেয়র মনিরুজ্জামান মনি, আরিফুজ্জামান অপু, আসাদুজ্জামান মুরাদ, মেহেদী হাসান দীপু, কাউন্সিলর আশফাকুর রহমান কাকন, শরিফুল ইসলাম বাবু, আকরাম খোকন, সরদার রবিউল ইসলাম রবি, মহিউদ্দিন টারজান, আনিসুর রহমান আরজু, ইকবাল হোসেন, মোস্তফা জামান মিন্টু, হাসমত হোসেন, আশিকুর রহমান আশিক, ইমরান হোসেন, মোস্তাফিজুর রহমান দিহান, আব্দুর রহমান, হাফিজুর রহমান, ইউনুস মোল্লা, ইব্রাহিম হোসেন, গোরা রায়। এছাড়াও মন্দির কমিটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন কার্তিক চক্রবর্তী, বাপ্পী রায়, গৌরাঙ্গ কুমার প্রমুখ।

এই বিভাগের আরও খবর

  মৃত্যু ৮০০ ছাড়ালো, পরিস্থিতি আরও খারাপ হচ্ছে

  ২৬ শ্রমিক নিয়ে পদ্মায় নৌকাডুবি, নিখোঁজ ৫

  বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩০, আক্রান্ত ২৮২৮

  জাতিসংঘের পাবলিক সার্ভিস অ্যাওয়ার্ড পেল ভূমি মন্ত্রণালয়

  সস্ত্রীক করোনায় আক্রান্ত গণস্বাস্থ্য কেন্দ্রের কিটের অন্যতম উদ্ভাবক ড. ফিরোজ

  ৬ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্ত্রী-সন্তানদের সামনেই মৃত্যু

  ব্রেইন স্ট্রোক করায় মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থার অবনতি, জরুরি অস্ত্রোপচার

  আজও দেশের যে ১৭ অঞ্চলে কালবৈশাখীর শঙ্কা

  জাফরুল্লাহ’র অবস্থা ভালো না, অবস্থার অবনতি

  করোনায় আওয়ামী লীগ নেতা আজিজুর রহমান বাচ্চুর মৃত্যু

  বজ্রপাতে সাত জেলায় প্রাণ গেল ১৬ জনের

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?