মঙ্গলবার, ২৬ মে ,২০২০

Bangla Version
  
SHARE

শুক্রবার, ২২ মে, ২০২০, ১২:২৮:০৩

আম্পানের বিপদ সামলে না উঠতেই আগুন, পুড়ে গেছে ১২টি দোকান

আম্পানের বিপদ সামলে না উঠতেই আগুন, পুড়ে গেছে ১২টি দোকান

বরগুনা পৌর শহরের বাকালি পট্টিতে অগ্নিকাণ্ডে পুড়ে গেছে ১২টি ব্যবসা প্রতিষ্ঠান। ২১ মে বৃহস্পতিবার রাত ৮ টার দিকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। আগুনে মুদি মনোহরি, ফার্মেসি ও জুতার দোকানসহ ১২ টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে। ধারণা করা হচ্ছে, মুদি দোকান বিসমিল্লালাহ স্টোর থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিট মাধ্যমে আগুনের সূত্রপাত ঘটে । মুহূর্তেই আগুন আশে পাশের দোকান গুলোতে ছড়িয়ে পরে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মী, পুলিশ ও রেড ক্রিসেন্টের স্বেচ্ছাসেবীরা ঘটনাস্থলে এসে ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিভাতে সক্ষম হয়। এতে প্রায় কোটি টাকার উপরে ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ফায়ার এন্ড সিভিল ডিফেন্স উপ পরিচালক দেওয়ান সোহেল রানা জানান, বিদ্যুতের শর্ট সার্কিটের মাধ্যমে বিসমিল্লাহ স্টোর থেকে আগুনের সূত্রপাত ঘটে।মূহুর্তের মধ্যে পার্শ্ববর্তী দোকানগুলোতে আগুন ছড়িয়ে পড়ে। অগ্নিকান্ডে পুড়ে যাওয়া ১২ টি দোকান পুড়ে ছাই হয়েছে। ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছি।

সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বরগুনা জেলা প্রশাসক মুস্তাইন বিল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার শাজাহান হোসেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেম্বার অব কমার্সের সভাপতি আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর কবির। ঘটনার খবর পেয়ে শুরু থেকেই জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু বকর সিদ্দিকী ও পৌর মেয়র শাহাদাত হোসেন উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?