মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

সোমবার, ০৪ ডিসেম্বর, ২০১৭, ১২:১৩:৫৭

পালিয়ে যাওয়ার অপরাধে তরুণীকে ধর্ষণ বাবা-কাকা-ভাইয়ের!

পালিয়ে যাওয়ার অপরাধে তরুণীকে ধর্ষণ বাবা-কাকা-ভাইয়ের!

পরিবার সব থেকে নিরাপদ জায়গা বলেই আমরা জানি। যেখানে বাবা-মা-ভাই-বোন সবাইকেই আমরা পৃথিবীর সব থেকে নিরাপদ মনে করি। কিন্তু এই বাবা-কাকা-ভাই যখন মেয়েকে ধর্ষণ করে তখন এই পরিবারই তখন সব থেকে অনিরাপদ জায়গায় পরিণত হয়। মেয়ের অপরাধ ছিলো, সে তার প্রেমিকের সঙ্গে পালিয়ে গিয়েছিল। এই পালিয়ে যাওয়ায় ওই মেয়ের জন্য কাল হয়ে দাঁড়ালো। মঙ্গলবার এই ঘটনার অভিযোগ দায়ের হয়েছে।

পুলিশ সূত্রের জানা যায়, প্রেমিকের সঙ্গে ১৭ বছরের ওই তরুণী বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন কয়েক মাস আগে। প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়ার পরিবারের সম্মানহানি হয়েছে বলে দাবি করে তাকে ধর্ষণ করে তার বাবা, ভাই ও দুই কাকা। অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে।  

নির্যাতিতা জানান, ধর্ষণের ঘটনার কথা কাউকে জানালে অভিযুক্ত চারজন তাকে মেরে ফেলার হুমকি দেয়। এছাড়াও তাকে ক্রমাগত হুমকি দিতে থাকে তার পরিবারের লোকজন। তাকে একটি বাড়িতে আটকেও রাখা হয়। ম্যাজিস্ট্রেটের সামনে সেদিনের ঘটনার গোপন জবানবন্দী দেন তিনি। এছাড়া এই অপরাধে জন্য তরুণী নিজে থানায় এসে বাবা, ভাই ও দুই কাকার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।  

আটককৃতরা জেরায় স্বীকার করেছে বাড়িতে চারজন মিলে গণধর্ষণ করা হয়। সোমবার এলাহাবাদ হাইকোর্টের নির্দেশে অভিযুক্ত চারজনের বিরুদ্ধে মামলা রুজু করেছে।  

সূত্র: দি টাইমস অফ ইন্ডিয়া

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?