বৃহস্পতিবার, ১৬ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ২৫ মার্চ, ২০১৮, ০৬:৩১:৫৫

সেই ঘুষখোর সাব-রেজিস্ট্রার বরখাস্ত

সেই ঘুষখোর সাব-রেজিস্ট্রার বরখাস্ত

ঢাকা: এক সপ্তাহ ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় করা ঘুষ বাণিজ্যের ভিডিও ফুটেজের জের ধরে অবশেষে বরখাস্ত করা হয়েছে নারায়ণগঞ্জের আড়াইহাজারের সাব-রেজিস্ট্রার এসহাক আলী মন্ডলকে।

রোববার ২৫ মার্চ দুপুরে আলোচিত এই সাব-রেজিস্ট্রারকে সাময়িক বরখাস্ত করেন ইন্সপেক্টর জেনারেল অব রেজিস্ট্রেশন (আই.জি.আর) খান মোহাম্মদ আবদুল মান্নান। নারায়ণগঞ্জ জেলা রেজিস্ট্রার (ডি.আর) সাবিকুন্নাহার বিষয়টি নিশ্চিত করেন।

এ কর্মকর্তা জানান, রবিবার সকালেই সাব-রেজিস্ট্রার এসহাক আলী মন্ডলকে আড়াইহাজার থেকে প্রত্যাহার করে নেয়া হয়। তার পরিবর্তে রূপগঞ্জের সাব-রেজিস্ট্রার রেজাউল করিম বকশিকে অতিরিক্ত দায়িত্ব দেয়া হয়েছে।

এদিকে দুপুরে ইন্সপেক্টর জেনারেল অফ রেজিস্ট্রেশন (আই.জি.আর) খান মোহাম্মদ আবদুল মান্নান আড়াইহাজারে সরেজমিন পরিদর্শনে আসেন। তিনি দলিল লিখকসহ সংশ্লিষ্টদের সঙ্গে মতবিনিময় করেন। পরে ঘুষ গ্রহণের প্রাথমিক সত্যতা নিশ্চিত হওয়ায় এসহাক আলীকে বরখাস্ত করেন।

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার সাব-রেজিস্ট্রার এছহাক আলী মন্ডলের ঘুষ গ্রহণের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে যায়। বিভিন্ন দৈনিক পত্রিকা ও অনলাইনে ফলাও এই সংবাদ প্রচারিত হয়। পরে কর্তৃপক্ষ তাকে বরখাস্তের সিদ্ধান্ত নেয়।

 

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?