মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ১১ মে, ২০১৮, ০১:১৯:২৫

কাজের প্রতিশ্রুতি দিয়ে নাবালিকাকে.....

কাজের প্রতিশ্রুতি দিয়ে নাবালিকাকে.....

আন্তর্জাতিক ডেস্ক: কাজের প্রতিশ্রুতি দিয়ে নাবালিকার সাথে শারীরিক সম্পর্ক স্থাপনে বাধ্য করা ও পাচারের চেষ্টার অভিযোগে আট জনকে গ্রেফতার করল ভারতের গার্ডেনরিচ থানার পুলিশ৷ তদন্ত চলাকালীন ওই নাবালিকাসহ মোট চার জনকে উদ্ধার করেছে পুলিশ। তাদের মধ্যে এক নাবালিকা সহ দুই যুবতীও রয়েছেন।

দেশটির পুলিশ জানিয়েছে, গত ২৩ এপ্রিল গার্ডেনরিচ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন এক নারী৷ অভিযোগ, আফসান বেগম ওরফে তারা এবং তার দুই সঙ্গী সাহিনা খাতুন ও মৌগা ওয়াকিল মিলে তার ১৭ বছর বয়সী নাতনিকে অপহরণ করে৷ অভিযুক্তরা গত ফেব্রুয়ারি মাস থেকে ওই নাবালিকাকে ফুঁসলিয়ে অন্য ব্যক্তিদের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনে বাধ্য ও জোর করে তাকে বিক্রির চেষ্টা করে৷
কলকাতা টুয়েন্টিফোর'র প্রতিবেদনে বলা হয়, অভিযোগ পেয়েই পকসো আইনে মামলা রুজু করে তদন্ত শুরু করে গার্ডেনরিচ থানার পুলিশ৷ তদন্তে নেমে অভিযুক্ত মৌগা ওয়াকিলকে গ্রেফতার করা হয়। ধৃতের কাছ থেকেই ওই নাবালিকাকে উদ্ধার করা হয়৷ পাশাপাশি, ১৬ বছরের আরও এক নাবালিকাসহ তিন জনকে উদ্ধার করে পুলিশ৷ উদ্ধার হওয়া অন্য দুই নারীর বয়স যথাক্রমে ৩২ ও ২৬ বছর।

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?