রবিবার, ২১ অক্টোবর ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ১৮ জুলাই, ২০১৮, ১০:৩৬:৩৮

সাঁথিয়ায় পাটখেতে গৃহবধূকে ‘গণধর্ষণ’

সাঁথিয়ায় পাটখেতে গৃহবধূকে ‘গণধর্ষণ’

সাঁথিয়া: পাবনার সাঁথিয়া উপজেলায় এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। গত সোমবার রাতে উপজেলার উপজেলার আফড়া ভাদালে পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই গৃহবধূ এক প্রতিবেশী ভাসুর সোনাইয়ের সঙ্গে সোমবার সন্ধ্যায় তার বাবার বাড়ি আমিনপুর থানার রুপপুরে যাওয়ার উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে তায়জাল বাজারে গিয়ে সোনাই ওই গৃহবধূকে নিয়ে অযথা সময় নষ্ট করেন। পরে রাত ৯টার দিকে উপজেলার পুন্ডরিয়া মাদ্রাসার নিকট পৌঁছালে ওই গৃহবধূকে জোর করে পাটখেতে নিয়ে যান সোনাই।
এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা একই গ্রামের সুজন (২৮), ইদ্রিস (৫৫) আল হক (৩২) সোনাইয়ের সঙ্গে মিলে ওই গৃহবধূর হাত-পা বাঁধেন। এর পর পালাক্রমে রাতভর ধর্ষণ করেন। ওই গৃহবধূ অসুস্থ হয়ে পড়লে রাত ৪টার দিকে তার শ্বশুরবাড়ির কাছে ফেলে রেখে চলে যান তারা।

গতকাল মঙ্গলবার সকালে শ্বশুরবাড়ির লোকজনের কাছে ঘটনার বিবরণ দেন ওই গৃহবধূ। ঘটনাটি মিমাংসার জন্য দিনভর চেষ্টা করেন স্থানীয় মাতবররা। কিন্তু ওই গৃহবধূ রাজি না হওয়ায় মঙ্গলবার রাতে চারজনকে আসামি করে তিনি নিজে বাদি হয়ে সাঁথিয়া থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ আজ বুধবার ভোর রাতে সুজন ও আল হককে গ্রেপ্তার করে।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুল মজিদ ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি জানান, দুজনকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে এবং অন্যদের আটকের চেষ্টা চলছে।

ওই গৃহবধূর স্বাস্থ্য পরীক্ষার জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?