রবিবার, ২১ অক্টোবর ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ২২ জুলাই, ২০১৮, ১০:২০:০৮

১২০ নারীকে ধর্ষণ করে ভিডিও, বাবা অমরপুরী গ্রেপ্তার

১২০ নারীকে ধর্ষণ করে ভিডিও, বাবা অমরপুরী গ্রেপ্তার

অনলাইন ডেস্ক: মন্দিরে পূজা দিতে আসা বিভিন্ন বয়সী ১২০ জন নারীকে ধর্ষণ করে ভিডিও ধারণের অভিযোগে বাবা অমরপুরী নামের এক তান্ত্রিককে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে  ভারতের হরিয়ানায়। গতকাল শুক্রবার তাকে গ্রেপ্তার করা হয়।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির একটি প্রতিবেদনে বলা হয়েছে, হরিয়ানার একটি মন্দিরের তান্ত্রিক অমরপুরী পুজা দিতে আসা নারীদের নির্জন স্থানে নিয়ে যেতেন। সেখানে তাদের ধর্ষণ করে ভিডিও ধারণ করে রাখতেন তিনি। পরে সেই ভিডিও দেখিয়েই ব্ল্যাকমেইল করে ওই নারীদের আবার ধর্ষণ করতেন তিনি।

খবরে বলা হয়, সম্প্রতি এক নারীর অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে হরিয়ানা পুলিশ। শুক্রবার তারা মন্দিরে ভেতরে অবস্থিত অমরপুরীর ঘরে অভিযান চালিয়ে  ১২০টি ধর্ষণের ভিডিও ফুটেজ উদ্ধার করে। উদ্ধার হওয়া প্রতিটি ভিডিও ফুটেজই ভিন্ন ভিন্ন নারীর বলে জানিয়েছে হরিয়ানা পুলিশ।

বাবা অমরপুরী অবশ্য তার বিরুদ্ধে আনা ধর্ষণের অভিযোগ অস্বীকার করেছেন। তার দাবি, পুলিশকে ঘুষ না দেওয়ায় তাকে ষড়যন্ত্র করে ফাঁসানো হয়েছে। তবে অমরপুরীর এই দাবিকে ‘ভিত্তিহীন’ বলে উল্লেখ করেছেন হরিয়ানা পুলিশ।

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?