শুক্রবার, ২১ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ০২ সেপ্টেম্বর, ২০১৮, ০৯:২৬:৩৮

স্ত্রীকে গলাটিপে হত্যার অভিযোগ পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে

স্ত্রীকে গলাটিপে হত্যার অভিযোগ পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে

নোয়াখালী : নোয়াখালীতে এক পুলিশ কনস্টেলের স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে রবিবার দুপুরে ময়নাতদন্তের জন্য লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।

নিহতের পরিবারের পক্ষ থেকে তাকে গলাটিপে হত্যার অভিযোগ করা হয়েছে। জানা গেছে, লহ্মীপুর জেলার রামগতি উপজেলার বাসিন্দা ও নোয়াখালীর পুলিশ কনস্টেবল তাজবিত হোসেন রাজিব গত ৫ বছর আগে হাতিয়া থানায় কর্মরত অবস্থায় হাতিয়ার চরকিং ইউনিয়নের গামছা খালী গ্রামের সোলাইমান মিয়ার ৮ম শ্রেণির ছাত্রী দিল্লোবা আক্তার সালমার সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে ২ জনের নোটারী পাবলিকের মাধ্যমে বিবাহ হয়। পরে রাজিব বদলী হয়ে জেলা হেডকোয়ার্টারে আসলে মাইজদী নুতন বাস স্টেশনের কাছে বাসা ভাড়া নিয়ে তারা বসবাস করে আসছিল। এরই মাঝে তাদের একটি কন্যা সন্তান হয়। তার বর্তমান বয়স ৪ বছর।

নিহতের ভাই হাছান অভিযোগ করেন, রাজিব প্রতিনিয়ত তার বোনকে নির্যাতন করতো। রবিবার বেলা ১১টার দিকে রাজিব তার বোনকে গলা টিপে ও বালিস চাপা দিয়ে হত্যা করার পর তার বোন আত্মহত্যা করেছে বলে তাকে খবর দেয়। পরে হাসপাতালের মর্গে গিয়ে দেখি তার লাশ পড়ে আছে।

সুধারাম মডেল থানার ওসি আনোয়ার হোসেন বলেন, স্বামী-স্ত্রী ঝগড়া হয়। পরে স্ত্রী ভেতরের দিক থেকে দরজা লক করে আত্মহত্যা করে। পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে তাকে গলা টিপে হত্যা করা হয়েছে এমন প্রশ্নের জবাবে পুলিশ সুপর মো. ইলিয়াছ শরীফ বলেন, তারা লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?