শুক্রবার, ২১ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ০৬ সেপ্টেম্বর, ২০১৮, ১০:০৬:৪৩

রমজান ও বিপ্লবের ধর্ষণে টোকাই তরুণী অন্তঃসত্ত্বা! অত:পর...

রমজান ও বিপ্লবের ধর্ষণে টোকাই তরুণী অন্তঃসত্ত্বা! অত:পর...

শেরপুরের নালিতাবাড়ীতে অন্যের বাড়িতে আশ্রয়ে থাকা এক অনাথ ও বুদ্ধি প্রতিবন্ধী টোকাই তরুণী ৮ মাসের অন্তঃস্বত্ত্বা বলে জানা গেছে। ওই তরুণীর অভিযোগের প্রেক্ষিতে অন্তঃসত্ত্বার ঘটনায় জড়িত সন্দেহে জেলা পরিষদ ডাক বাংলো নালিতাবাড়ীর পিয়ন রমজান আলীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। অন্তঃস্বত্ত্বা তরুণীর অভিযোগের প্রেক্ষিতে বুধবার তাকে পুলিশি হেফাজতে নেয়া হয়। বৃহস্পতিবার গ্রেফতারকৃত রমজান আলীকে পুলিশ আদালতে সোপর্দ করেছে।

ভোক্তভোগী তরুণীর বক্তব্য, এলাকাবাসী এবং পুলিশের দেয়া তথ্যমতে, নালিতাবাড়ী শহরের ছিটপাড়া মহল্লার গাংপাড় এলাকায় জনৈক আহসানের বাড়িতে আশ্রিত পিতৃহীন তরুণী (২২) তার ভিক্ষুক মায়ের সাথে থেকে ভাঙ্গারি কুড়িয়ে জীবন চালাত।

সম্প্রতি ওই তরুণীর পেট অস্বাভাবিকভাবে বৃদ্ধি পায় এবং ব্যথা অনুভব করে। এতে সে তার মাকে সাথে নিয়ে চিকিৎসকের শরণাপন্ন হলে চিকিৎসক তাকে অন্তঃসত্ত্বা বলে জানিয়ে দেন। এ ঘটনা প্রকাশ হয়ে পড়লে এলাকাবাসী তরুণীকে জিজ্ঞাসাবাদ করে। এতে ওই তরুণী প্রায় আট মাসের অধিক সময় আগে ৩-৪ দিনের ব্যবধানে রমজান ও বিপ্লব এ দুইজনের নাম প্রকাশ করে এবং তার সাথে মেলামেশা করেছে বলে জানায়।

খবর পেয়ে ৫ সেপ্টেম্বর বুধবার থানা পুলিশ ওই তরুণীকে উদ্ধার করে এবং জিজ্ঞাসাবাদ শেষে ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিক সত্যতা পায়। পরে বুধবার দুপুরের দিকে রমজান আলীকে আটক করে এবং রাতেই ওই তরুণী বাদী হয়ে রমজান ও বিপ্লবের বিরুদ্ধে মামলা দায়ের করে। তবে বেপরোয়া জীবন-যাপন করায় বিপ্লবকে প্রায় চার মাস আগে বাড়ি থেকে বের করে দেওয়ায় সে বর্তমানে ঢাকায় অবস্থান করছে জানান বিপ্লবের পিতা।

তরুণী জানায়, প্রায় আট মাসের অধিক সময় আগে একদিন সকালে সে ভাঙ্গারি কুড়াতে ডাক বাংলোয় যায়। এ সময় পিয়ন রমজান আলী তাকে ভাঙ্গারি দেওয়ার কথা বলে ডাক বাংলোর একটি কক্ষ পরিস্কার করে দিতে বলে। কথামতো ওই তরুণী ডাক বাংলোর একটি কক্ষে গেলে রমজান তাকে ফুসলিয়ে মেলামেশা করে।

সে আরও জানায়, রজমানের কয়েকদিন আগে নিলামপট্টি মহল্লার বিপ্লব কুলু (৩৮) বর্তমানে পরিত্যক্ত অগ্রণী ব্যাংক নালিতাবাড়ী শাখার পেছনে একটি কক্ষে নিয়ে পুরনো প্লাস্টিকের বোতল দেওয়ার কথা বলে একইভাবে মেলামেশা করে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম ফসিহুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার ভিকটিমকে ডাক্তারী পরীক্ষা ও আদালতে জবাববন্দী দেওয়ার জন্য শেরপুর পাঠানো হয়েছে।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?