শনিবার, ১৯ জানুয়ারী ,২০১৯

Bangla Version
  
SHARE

শনিবার, ০৫ জানুয়ারী, ২০১৯, ০৫:৫৫:১২

সুন্দরী নারীর প্রেমে ঘায়েল, অতঃপর নিরাপত্তাহীনতায় তানভীর!

সুন্দরী নারীর প্রেমে ঘায়েল, অতঃপর নিরাপত্তাহীনতায় তানভীর!

এমন ঘটনা নতুন নয়। প্রায়শই শোনা যায়, সুন্দরী নারীর প্রেমের ফাঁদে পড়ে সব খুইয়েছে পুরুষ। আর সেই পুরুষ হতে পারে যে কোনও বয়সীই। এবার তেমনই আরও একটি ঘটনা ঘটলো রাজধানীতে। 

যেখানে নাজ জিয়া (২৯) নামের এক সুন্দরী যুবতীর মোহে অন্ধ হয়ে সব হারালো এক প্রেমিক। সাধারণত, এইসব সুন্দরী নারীরা প্রেমের ফাঁদে ফেলে সব বয়সী পুরুষদের ঘায়েল করে হাতিয়ে নেয় মোটা অংকের টাকা। এই প্রেমের ফাঁদে পড়ে আবার অনেকের মৃত্যুও হয়। শুধু রাজধানীতেই নয়, সারা দেশেই এ ধরনের ঘটনাগুলো হরদম ঘটে চলছে। 

আবার এইসব সুন্দরী নারীদের পেছনে শক্তিশালী কোনও চক্র সক্রিয় থাকে। ফলে প্রতারক নারীরাও বেশিরভাগ সময়ই থাকে ধরাছোঁয়ার বাইরে। 

রাজধানীর বনানীতে মাস তিনেক আগে তাদের পরিচয়। মুঠোফোনে যোগাযোগ, পরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তখনও যুবকটি জানতে পারেনি মেয়েটি বিবাহিতা বা প্রতারক। 

হঠাৎ গত ২৫ ডিসেম্বর রাজধানীর বনানীর একটি রেস্টুরেন্টে নাজ জিয়া (২৯) নামের ওই যুবতী সঙ্গে দুটি বাচ্চা ও এক লোককে দেখে প্রেমে হাবুডুবু খাওয়া তৌহিদুল ইসলাম তানভীর জানতে পারেন তার এই প্রেমিকা বিবাহিতা। শুধু তিনিই নন, আরও অন্তত ডজনখানেক যুবকের সঙ্গে একইভাবে প্রেমের সম্পর্ক গড়ে এই সুন্দরী নারী হাতিয়ে নিয়েছেন মোটা অংকের টাকা। 

এ ঘটনায় আদালতে মামলা ও পল্টন মডেল থানায় জিডি করেছেন ভুক্তভোগী তানভীর। 

অভিযোগে বলা হয়, গত ১ জানুয়ারি পল্টন এলাকার কড়াই গোস্ত রেস্টুরেন্টে খেতে যান তানভীর। এসময় নাজ জিয়াকে অপর এক ব্যক্তির সঙ্গে দেখে জানতে চান ওই ব্যক্তি সম্পর্কে। এ নিয়ে নাজের সঙ্গে তানভীরের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে নাজ জিয়া ওই লোককে নিয়ে চলে যান। 

প্রায় ২০ মিনিট পর তানভীর খাওয়া দাওয়া শেষে রেস্টুরেন্টের নিচে নামলে নাজ জিয়া ওই লোককে নিয়ে তার ওপর হামলা চালায়। শার্টের কলার ধরে বেধড়ক মারধর করে। এ নিয়ে বাড়াবাড়ি করলে প্রাণনাশের হুমকি দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। 

ভুক্তভোগী তানভীরের দাবি, এ ঘটনায় তিনি এখন ব্যক্তিগত নিরাপত্তাহীনতায় আছেন।  

এ ব্যাপারে তানভীর গত ৪ জানুয়ারি রাজধানীর পল্টন থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। জিডি নম্বর ২০২। 

জিডির তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মো.আলাউদ্দীনের সঙ্গে বিষয়টি জানতে যোগাযোগ করা হলে তিনি ব্রেকিংনিউজকে বলেন, ‘আমি জিডির কাগজ হাতে পেয়েছি। এ ব্যাপারে তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’ 

এদিকে ভুক্তভোগী তানভীর এ বিষয়ে সংশ্লিষ্ট আইন প্রয়োগকারী সংস্থার দ্রুত হস্তক্ষেপ কামনা করেছেন। 
 

এই বিভাগের আরও খবর

  স্বামীর সঙ্গে ভাইয়ের বউয়ের অবৈধ সম্পর্ক! অতঃপর...

  ২৪ বছরে ১৫ হাজার কোটি টাকার মালিক আবজাল দম্পতি!

  বরখাস্ত হচ্ছেন তিনটি পাঁচতলা বাড়ির মালিক সেই স্বাস্থ্য কর্মকর্তা

  স্ত্রীকে টুকরো টুকরো করে প্রতিশোধ

  পড়ানোর নামে বাড়িতে ডেকে ছাত্রীকে ধর্ষণ! এরপর....

  চতুর্থ শ্রেণির কর্মকর্তার উত্তরায় তিনটি পাঁচতলা বাড়ি!

  বেতন ২৪ হাজার, অস্ট্রেলিয়ায় ০.২ মিলিয়ন ডলারের বাড়ি, ঢাকায় কয়েকটি ভবন

  বন গবেষণা ইনস্টিটিউট লুটপাটে চারজনের সিন্ডিকেট

  সুন্দরী নারীর প্রেমে ঘায়েল, অতঃপর নিরাপত্তাহীনতায় তানভীর!

  ভোট না দেয়ায় গণধর্ষণ: আরও এক আ.লীগকর্মী গ্রেফতার

  সুবর্ণচরের সেই গৃহবধূকে গণধর্ষণের আলামত মিলেছে

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?