শনিবার, ২৪ আগস্ট ,২০১৯

Bangla Version
  
SHARE

শনিবার, ০২ ফেব্রুয়ারী, ২০১৯, ০৯:৫০:২১

ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে রাতভর দল বেঁধে ধর্ষণ

ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে রাতভর দল বেঁধে ধর্ষণ

ঢাকা: নোয়াখালীর সুবর্ণচরে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে দল বেঁধে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় এক অটোরিকশা চালক ও তার সহকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আটক দুই জন হলেন সুবর্ণচর উপজেলার পূর্বচরবাটা ইউনিয়নের দক্ষিণ চরমজিদ গ্রামের ইস্রাফিল আজাদ স্বপন ও একই এলাকার নিজাম উদ্দিন।

শনিবার (২ ফেব্রয়ারী) দুপুরে ১৩ বছর বয়সী ভুক্তভোগী মেয়েটিকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম খলিল জানিয়েছেন, বৃহস্পতিবার দুপুরে ওই কিশোরী তার মাকে হাতিয়ার পথে এগিয়ে দিতে যায়। ফেরার পথে ব্যাটারিত চালিত অটোরিকশা চালক স্বপন তাকে ভাড়া ছাড়া বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে তার বাহকে তোলেন।

দিনের বাকি সময় স্বপন ওই কিশোরীকে নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরিয়ে রাত ৯টার দিকে চরমজিদ গ্রামের শাহজাহানের বাড়ির পাশে একটি নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে আগে থেকে অপেক্ষা করছিলেন স্বপনের সহযোগী নিজাম। পরে রাতে তারা মেয়েটিকে ধর্ষণ করে। পরে সকালে বাড়ি ফিরে বিষয়টি পরিবারের লোকজনকে জানায় কিশোরীটি।

পুলিশ কর্মকর্তা ইব্রাহিম জানান, শুক্রবার দুপুরে ভুক্তভোগীর বড় ভাই বাদী হয়ে স্বপন ও নিজামকে আসামি করে মামলা করেন। আর রাতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মহি উদ্দিন আব্দুল আজিম জানান, ‘ভিকটিমের শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে। রিপোর্ট আসলে বিস্তারিত বলা যাবে।’

এই বিভাগের আরও খবর

  ৩ হাজার টাকার স্টেথিসকোপের দাম ১ লাখ ১২ হাজার, হতবাক আদালত

  মেয়েকে দালালের হাতে তুলে দিল মা, ধর্ষণ করল ভাই!

  পুত্রবধূকে একা পেয়ে ধর্ষণ, হাতেনাতে ধরা পড়ল শ্বশুর

  বাবা-মাকে বেঁধে রেখে ছাত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ১

  ফেল করানোর ভয় দেখিয়ে একাধিক বার ধর্ষণ, স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা

  প্রশিক্ষণে গিয়েও মাদক দিয়ে ফাঁসানোর হুমকি, এএসপি বহিষ্কার

  কলেজছাত্রীকে বাড়ি থেকে ডেকে এনে ধর্ষণ করলেন কনস্টেবল

  ঘুমের ওষুধ খাইয়ে স্ত্রীকে ১৫ টুকরো করল স্বামী

  জিন তাড়ানোর ছলে স্কুলছাত্রীকে ধর্ষণ, ইমাম গ্রেফতার

  চাঁদা না দেওয়ায় পুলিশের ঘুষিতে ব্যবসায়ীর মৃত্যু

  স্কুলছাত্রীকে যৌন হয়রানি, শিক্ষক গ্রেপ্তার

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?