সোমবার, ২০ মে ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ০৬ মার্চ, ২০১৯, ১১:৫২:১৫

কলেজছাত্রীকে ৭ মাস ধরে ধর্ষণ ৪ বাস কন্ডাক্টরের

কলেজছাত্রীকে ৭ মাস ধরে ধর্ষণ ৪ বাস কন্ডাক্টরের

কলেজ শেষে প্রতিদিন একই বাসে বাড়ি ফিরত ১৬ বছর বয়সী ছাত্রী। সেই সুবাদে বাসের কন্ডাক্টরের সঙ্গে বন্ধুত্ব গড়ে ওঠে তার। এর কিছুদিন না যেতেই ওই কালেজছাত্রীকে এক ভাড়া বাড়িতে আটকে চার কান্ডাক্টর সাত মাস ধরে ধর্ষণ করে। ঘটনাটি ঘটেছে ভারতের মহারাষ্ট্র রাজ্যের নাগপুরে।  

পুলিশের বরাত দিয়ে ভারতের এক সংবাদমাধ্যম জানিয়েছে,নাগপুরের ওই কলেজছাত্রী স্টার বাসে চেপে বাড়ি ফিরত। বাসের কন্ডাক্টর ধরমপাল তার সঙ্গে বন্ধুত্ব করে। নিজের পরিচয় ঢাকতে নিজেকে অতুল বলে পরিচয় দেয় ধরমপাল। দুজনেই একে-অপরকে ফোন নম্বর দেয়।

এরপর গত বছর ১ জুলাই মেয়েটিকে একটি একটি ভাড়া বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে ধরমপাল। এরপর ধরমপাল তার বন্ধুদের ডেকে আনে এবং তারাও মেয়েটিকে ধর্ষণ করে। চলতি বছর ৩১ জানুয়ারি পর্যন্ত মেয়েটিকে ধর্ষণ করে তারা। ৭ মাস এভাবেই তার উপর চলে অত্যাচার। তবে কাউকে কিছু বলতে পারেনি মেয়েটি। একপর্যায়ে মেয়েটি গর্ভবতী হয়ে পড়েছে -এই আশঙ্কা করে ওই কলেজছাত্রী গত ২৮ ফেব্রুয়ারি ঘর ছেড়ে পালায়।

অন্যদিকে কলেজছাত্রীর বাবা-মায়ের নিখোঁজ ডায়েরির ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। মেয়েটি রায়পুরে রয়েছে বলে খোঁজ পায় তারা।

পুলিশের একটি দল রায়পুর থেকে নাগপুরে ফিরিয়ে আনে মেয়েটিকে। পুলিশের কাছে পুরো ঘটনা খুলে বলে সে। তার অভিযোগের ভিত্তিতে চারজনকে গ্রেপ্তার করা হয়।

 

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?