বুধবার, ২৬ জুন ,২০১৯

Bangla Version
  
SHARE

শনিবার, ২৫ মে, ২০১৯, ১০:০৪:৩৯

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে হাতুড়িপেটা!

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে হাতুড়িপেটা!

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় অষ্টম শ্রেণির ছাত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করেছে এক বখাটে। এ ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ শনিবার (২৫ মে) সকাল ৬টার দিকে নড়াইলের লোহাগড়া উপজেলার গোবিন্দপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নির্যাতিত স্কুলছাত্রীর নাম সুবর্ণা খানম (১৪)। সে উপজেলার লাহুড়িয়া ইউপির ঝামারঘোপ গ্রামের মো. লিয়াকত মোল্যার মেয়ে এবং মোফাজ্জেল সরণি মাধ্যমিক বিদ্যাপীঠের ছাত্রী।

ওই ছাত্রীর পরিবার সূত্রে জানা গেছে, সুবর্ণাকে পাশের দিননাথপাড়া গ্রামের আজগরের ছেলে বখাটে ওবায়দুর উত্ত্যক্ত করত। শনিবার সকাল ৬টার দিকে প্রাইভেট পড়তে যাবার পথে গোবিন্দপুর গ্রামে পৌঁছালে মোটরসাইকেলে এসে বখাটে ওবায়দুর তার সহযোগী কাবুল জোয়ারদারকে সঙ্গে নিয়ে সুবর্ণার পথরোধ করে। এ সময় ওই বখাটের কুপ্রস্তাবে সুবর্ণা রাজি না হলে হাতুড়ি দিয়ে দুই পায়ে ও হাতে বেদম মারপিট করে। এতে তার চিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসলে বখাটেরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে।

সুবর্ণা জানান, বখাটে ওবায়দুর তাকে ষষ্ঠ শ্রেণি থেকেই বিরক্ত করে আসছিল।

সদর হাসপাতালের কর্তব্যরত ডাক্তার আব্দুর রহমান জানান, সুবর্ণার দুইটি পা ও হাত হাতুড়ির আঘাতে ক্ষত-বিক্ষত হয়েছে। সুস্থ হতে সময় লাগবে।

সুবর্ণার বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মহিদুর রহমান মুরাদ জানান, সুবর্ণাকে বিরক্ত করবার অভিযোগ আগে পাইনি।

লোহাগড়া থানার ওসি প্রবীর কুমার বিশ্বাস বলেন, ঘটনার মূল হোতা ওবায়দুরকে আটকের চেষ্টা চলছে। ঘটনার সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগে সহযোগী কাবুল জোয়ারদারকে গ্রেফতার করা হলেও প্রধান অভিযুক্ত ওবায়দুল পলাতক রয়েছে।

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?