বুধবার, ২৩ অক্টোবর ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ২৬ জুন, ২০১৯, ১১:১৩:০৬

প্রকাশ্যে স্ত্রীর সামনেই স্বামীকে কুপিয়ে হত্যা

প্রকাশ্যে স্ত্রীর সামনেই স্বামীকে কুপিয়ে হত্যা

বরগুনা: বরগুনা সরকারি কলেজের সামনে স্ত্রীর উপস্থিতিতেই রিফাত শরীফ (২৫) নামের এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আজ বুধবার সকালে সোয়া ১০টার দিকে এই ঘটনা ঘটেছে। কুপিয়ে হত্যা করার সেই ভিডিও সামাজিক যোগাযাগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, রিফাতের বাড়ি বরগুনার সদর উপজেলার ছয় নম্বর বুড়িরচর ইউনিয়ানে। তার বাবার নাম দুলাল শরীফ। দীর্ঘদিন ধরে রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির সাবেক স্বামী দাবি করে আসছেন বরগুনা পৌরসভার ধানসিরি রোর্ডের আবুবকর সিদ্দিকের ছেলে নয়ন বন্ড। বুধবার সকালে নয়ন, তার প্রতিবেশী সাবেক এমপি ও বর্তমান জেলা পরিষদ চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেনের ভায়রা দুলাল ফরাজির দুই ছেলে রিফাত ফরাজী, রিশান ফরাজী এবং রাব্বি আকন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে যখম করেন রিফাতকে।

রিফাতের পরিচিতরা জানান, ঘটনার সূত্রপাত হয় দুই মাস আগে রিফাত শরীফের বিয়ে থেকে। রিফাত আয়শা সিদ্দিকা মিন্নিকে বিয়ে করলে নয়ন বন্ড আয়শাকে তার সাবেক স্ত্রী দাবি করেন। এ ছাড়া আয়শার ফেসবুকের আইডি হ্যাক করে তার ছবি দিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট দেয়।

ঘটনার সত্যতা স্বীকার করেছেন বরগুনার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মাদ হোসেন। তিনি বলেন, ‘খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ছেলেটির অবস্থা অশঙ্কাজনক দেখে বরগুনা জেনারেল হাসপাতাল থেকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। আমরা আসামিদের ধরতে ওদের বাসায় তল্লাশি চালিয়েছি ও চেষ্টা চলছে। তবে এখন পযন্ত লিখিত অভিযোগ পাইনি।’

 

এই বিভাগের আরও খবর

  মহিলা হোস্টেলে ঢুকে কলেজছাত্রীদের ওপর ছাত্রলীগের নিপীড়ন!

  টেম্পুর হেলপার থেকে ৩০০০ কোটি টাকার মালিক মাদক সম্রাট মাসুদ

  ষষ্ঠ শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা, মা ও সৎবাবা আটক

  ‘বিয়ে করবে বলে আমার মেয়েকে জাভেদ নষ্ট করেছে’

  বিদ্যালয়ের কক্ষে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ করল দপ্তরি

  আনোয়ারায় ঘুষের টাকাসহ সার্ভেয়ার আটক

  প্রবাসীর স্ত্রীর সঙ্গে হোটেলে রাত কাটিয়ে হাতেনাতে ধরা কনস্টেবল

  ‘বান্ধবীর অ্যাকাউন্টে’ ঘুষের অর্ধকোটি টাকা, তোপের মুখে সওজ কর্মকতা

  ঘুষের টাকাসহ গ্রেফতার নৌ-পরিবহনের সার্ভেয়ার কারাগারে

  ধর্ষণে সন্তানের মা হলেন ১০ বছরের শিশু

  স্বাক্ষর জালিয়াতি: ৩৫ লাখ টাকার চেক তুলতে গিয়ে ২ পুলিশ আটক

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?