শুক্রবার, ০৬ ডিসেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ২৯ জুলাই, ২০১৯, ১০:২৭:৩২

দেবরের বিরুদ্ধে ভাবিকে ধর্ষণের অভিযোগ

দেবরের বিরুদ্ধে ভাবিকে ধর্ষণের অভিযোগ

ঢাকা: পাবনার চাটমোহরে দেবরের বিরুদ্ধে ভাবিকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রবিবার (২৮ জুলাই) বিকেলে ধর্ষণের শিকার গৃহবধূ বাদী হয়ে চাটমোহর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ধর্ষক ডিবিগ্রাম ইউনিয়নের আনকুটিয়া গ্রামের মজিবর রহমানের ছেলে মিজান আলী (২৫) ও গৃহবধূর সম্পর্কে চাচা শ্বশুরের ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, প্রতিবেশী ও সম্পর্কে দেবর হওয়ায় মিজান আলী দীর্ঘদিন ধরে ঐ গৃহবধূকে নানা ভাবে উত্ত্যক্ত করে কুপ্রস্তাব দিয়ে আসছিল। গত ২৪ জুলাই গৃহবধূর স্বামী বাড়িতে না থাকা ও তার শাশুড়ি অসুস্থ হয়ে শয্যাশায়ী অবস্থায় থাকার সুযোগে দেবর মিজান আলী বাড়িতে প্রবেশ গৃহবধূর ঘরে প্রবেশ করে দরজা আটকিয়ে দেয়। এ সময় স্বেচ্ছায় তার সাথে শারীরিক সম্পর্কের কুপ্রস্তাব দিলে ঐ গৃহবধূ ক্ষিপ্ত হয়ে তাকে ঘর থেকে বের হয়ে যেতে বলে। তখন সে ক্ষিপ্ত হয়ে গৃহবধূর মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে।

এমন সময় গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন সেখানে চলে আসলে লম্পট মিজান সেখান থেকে দ্রুত পালিয়ে যায়।

পরে বিষয়টি সবার মাঝে জানাজানি হলে পারিবারিক ভাবে মীমাংসা করার আশ্বাস প্রদান করে ধর্ষক মিজানের পরিবার। ঘটনার কোন বিচার না পেয়ে এবং ঐ পরিবার থেকে উল্টো হুমকি-ধামকি দেওয়া হলে রবিবার বিকেলে ঐ গৃহবধূ চাটমোহর থানায় এসে একটি লিখিত অভিযোগ দেন।

ঘটনার বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসীর উদ্দিন জানান, আমরা একটি অভিযোগ পেয়েছি। তবে তিনি একটু দেরিতে এসে অভিযোগটি করেছেন। থানার এক অফিসারকে বিষয়টি তদন্ত করার নির্দেশ দেওয়া হয়েছে। অভিযোগের সত্যতা মিললে অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?