শুক্রবার, ২৪ জানুয়ারী ,২০২০

Bangla Version
  
SHARE

শনিবার, ০৭ ডিসেম্বর, ২০১৯, ১২:০৮:৩১

স্বামীর সারাজীবনের উপার্জন নিয়ে পালিয়ে গেল স্ত্রী

স্বামীর সারাজীবনের উপার্জন নিয়ে পালিয়ে গেল স্ত্রী

খুলনা: খুলনার ডুমুরিয়ার মাগুরাঘোনায় স্বামীর সারাজীবনের উপার্জন নিয়ে রাতের আঁধারে পালিয়ে গেছে স্ত্রী। ডুমুরিয়া উপজেলার মাগুরাঘোনা ইউনিয়নের আরশনগর গ্রামে এ ঘটনা ঘটে। বিষয়টি আঁচ করতে পেরে হতদরিদ্র স্বামী ইতোপূর্বে ডুমুরিয়া থানায় একটি সাধারণ ডায়েরিও করেছিলেন। কিন্তু তাতেও শেষ রক্ষা হয়নি তার।

অভিযোগ সূত্রে জানা যায়, ডুমুরিয়া উপজেলার মাগুরাঘোনা ইউনিয়নের আরশনগর গ্রামের খোকন দাসের ছেলে মেরুন দাসের (৩০) সঙ্গে সাতক্ষীরা জেলার তালা উপজেলার আটারই গ্রামের অজিত দাসের কন্যা নমিতা রানী দাসের (২৩) পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের জীবন বেশ সুখে শান্তিতে চলছিল। কিন্তু স্ত্রী তার বাবার বাড়ির লোকেদের প্রলোভনে পড়ে কোনো কারণ ছাড়াই বেশ কয়েকবার তার পিত্রালয়ে চলে যায়। তারপরও সন্তানদের কথা চিন্তা করে মেরুন দাস তার পরিবারের সদস্যদের সহযোগিতায় স্ত্রীকে বুঝিয়ে বাড়িতে নিয়ে আসেন।

সর্বশেষ এক মাস আগে তার স্ত্রী ফের বাড়িতে চলে যায়। এরপর অনেক অনুনয়-বিনয় করে গত ২ ডিসেম্বর আবারও তাকে বাড়িতে আনা হয়। কিন্তু ৪ ডিসেম্বর স্ত্রী নমিতা রানী দাস বাড়িতে রাখা গরু বিক্রয়ের টাকা, স্বর্ণালঙ্কার, তার ব্যবহারের সকল কাপড়-চোপড় নিয়ে গভীর রাতে পালিয়ে যায়। সকালে খোঁজখবর নিয়ে জানা যায় তিনি পিতার বাড়িতে চলে গেছেন। এ ঘটনায় হতদরিদ্র স্বামী সহায় সম্বলসহ সকল কিছু হারিয়ে বর্তমানে দ্বারে দ্বারে ঘুরছে।

এবিষয়ে ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা আমিনুল ইসলাম বিপ্লব জানান, এ বিষয়ে এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

 

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

ঢাকার সিটি নির্বাচনে ইভিএম পদ্ধতিতে ভোট হলে জনগণের রায় প্রতিফলিত হবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আপনিও কি তাই মনে করেন?