রবিবার, ২৯ মার্চ ,২০২০

Bangla Version
  
SHARE

সোমবার, ১৬ মার্চ, ২০২০, ১১:৪১:১৯

আ. লীগ নেতার ধর্ষকপুত্র জেলহাজতে

আ. লীগ নেতার ধর্ষকপুত্র জেলহাজতে

রাঙ্গামাটি: রাঙ্গামাটি শহরে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের পর সেই ভিডিওচিত্র ধারণ করে দিনের পর দিন ব্ল্যাকমেইলিং করে আসা বখাটে জয় চৌধুরীর জামিন আবেদন নাকচ করে জেল হাজতে পাঠিয়ে দিয়েছেন আদালত। রবিবার ধর্ষণ ও প্রতারণা মামলার এই আসামি রাঙ্গামাটি জেলা জজ আদালতে জামিনের জন্য হাজির হলে আদালত তাকে জেল হাজতে পাঠিয়েছেন।

জেল হাজতে প্রেরণের সত্যতা নিশ্চিত করে বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট বিপ্লব চাকমা জানিয়েছেন, এইসময় আদালত এই কুকর্মের পরও আসামি কেনো এতোদিন গ্রেফতার না হয়ে প্রকাশ্যে ঘুরে বেড়িয়েছে তার কারণও জানতে চান।

ধর্ষণ মামলায় জেলহাজতে পাঠানো আসামি জয় চৌধুরী রাঙ্গামাটি পৌর আওয়ামী লীগের ৫ নং ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক কিশোর চৌধুরীর পুত্র।

রাঙ্গামাটি কোতোয়ালি থানায় দায়ের করা মামলার সূত্রে জানা গেছে, ধর্ষণের ভুক্তভোগী ওই প্রবাসীর স্ত্রীর নিজ বাসায় গোসল শেষে কাপড় বদলানোর সময় প্রতিবেশী কিশোর চৌধুরীর বখাটে পুত্র জয় চৌধুরী গোপনে মোবাইলফোনে সেই দৃশ্য ধারণ করে এবং তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এরপরও সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে নিয়মিত ব্ল্যাকমেইলিং করে আসছিলো। একপর্যায়ে অন্তসত্বা হয়ে পড়া ওই নারী বাধ্য হয়ে পরিবারকে বিষয়টি জানালে পরিবার ওই বখাটের পরিবারকে অবহিত করে। কিন্তু আওয়ামীলীগ লীগ নেতা কিশোর চৌধুরী শুরু থেকেই নিজপুত্রের পক্ষে অবস্থান নেয়। পরে বাধ্য হয়ে কোতোয়ালি থানায় মামলা করে নির্যাতিতা নারী। কিন্তু রাজনৈতিক চাপের কারণ আসামিদের গ্রেফতার করছিলো না পুলিশ, এমন অভিযোগ করেছিলেন ধর্ষণের শিকার নারী ও তার স্বজনরা।

অবশেষে রবিবার আদালতে জামিন নিতে আসলে জামিন না মঞ্জুর হওয়ায় জেলহাজতে যেতে হল এই ধর্ষককে। আসামিপক্ষের জামিন আবেদনের বিরোধী করেন অ্যাডভোকেট বিপ্লব চাকমা ও অ্যাডভোকেট মাকসুদা হক।

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?