মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ,২০১৭

Bangla Version
  
SHARE

বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৭, ০৫:৫৮:৪৪

গোপালগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-২

গোপালগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-২

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের মুকসুদপুরে অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত আসামীসহ দুই জনকেগ্রেফতার করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে ওভোর রাতে ফরিদপুর জেলার বোয়ালমারী ও  মুকসুদপুর উপজেলার মহারাজপুরথেকে এদের গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃতরা হল ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার দিস্তাইল গ্রামের নিরাপদ মন্ডলের ছেলে উৎপল মন্ডল (৩৪) ও গোপালগঞ্জের মুকসুদপুে উপজেলার বনগ্রাম এলাকার মহন দত্তের ছেলে কন্ঠ দত্ত (৫৫)।

 

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান জানান, সাজাপ্রাপ্ত আসামী উৎপল মন্ডল দীর্ঘ দিন ধরে পুলিশ পরিচয়ে বিভিন্ন রকমের প্রতারণা করে আসছিল। ইতোমধ্যে ৩টি প্রতারণা মামলায় বিভিন্ন মেয়াদে মোট ৪ বছর কারাদ-র আদেশ দিয়েছে আদালত। 

 

গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপরের বোয়ালমারী উপজেলায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। আজ বিকালে গোপালগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে বরিশাল জেলার আগৈলঝাড়া, ফরিদপুরে বোয়ালমারি ও পার্শ্ববর্তী কাশিয়ানি থানায় ১৩ টি প্রতারণা মামলা রয়েছে।

 

অপরদিকে, মুকসুদপুর উপজেলা বনগ্রামে অভিযান চালিয়ে দুই’শ গ্রাম গাঁজাসহ মাদকব্যবাসায়ী কন্ঠ দত্তকে গ্রেফতার করে পুলিশ। এব্যাপারে মাদক দ্রব্য আইনে মামলা হয়েছে। 



আজকের প্রশ্ন

কিছু সহিংসতা ও অনিয়ম হলেও সামগ্রিকভাবে ইউপি নির্বাচন সুষ্ঠু হয়েছে—সিইসির এই বক্তব্যের সঙ্গে আপনি একমত?