সোমবার, ২৭ মার্চ ,২০১৭

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০১৭, ০৫:১০:৪১

টাকার ব্যাগ ভেবে গুলি করে খাতা-কলমের ব্যাগ ছিনতাই

টাকার ব্যাগ ভেবে গুলি করে খাতা-কলমের ব্যাগ ছিনতাই

সাভার : সাভারের ঢাকা-আরিচা মহাসড়কের রাজফুলবাড়িয়া এলাকায়  ছিনতাইকারীরা গুলি করে দোলোয়ার হোসেন (৩৫) নামে ইউনিয়ন ইনস্যুরেন্স কোম্পানির একজন মার্কেটিং অফিসারের কাছ থেকে টাকার ব্যাগ মনে করে তার খাতা-কলম রাখার ব্যাগটি ছিনিয়ে নিয়ে গেছে। ছিনতাইকারীদের গুলিতে দোলোয়ার হোসেন (৩৫) গুরুতর আহত হয়েছেন।

সাভারের ঢাকা-আরিচা মহাসড়কের রাজফুলবাড়িয়া এলাকার ডেলিকেট গার্মেন্টস-এর সামনে বুধবার (১১ জানুয়ারি) বিকেলে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ ইনস্যুরেন্স কর্মকর্তা রাজধানীর গুলশান শাহাজাদপুর খিলবেরীরটেক এলাকার একটি বাড়িতে ভাড়া থাকেন। তিনি পটুয়াখালী জেলার দুমকী থানার ষাটরা গ্রামের আরজ আলীর ছেলে।

বিকেলে পাওনা টাকা আনার জন্য তিনি সাভারের রাজফুলবাড়িয়া এলাকার ডেলিকেট গার্মেন্টস এ যাচ্ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সুত্রে জানা যায়, বুধবার বিকেলে ইউনিয়ন ইনস্যুরেন্স কোম্পানির মার্কেটিং অফিসার দেলোয়ার হোসেন ইসলামী ব্যাংক শ্যামলী শাখায় অফিসের কাজ শেষ করে একটি সাদা রঙের প্রাইভেটকারে করে (ঢাকা মেট্রো গ ২৭-০৭২৩) সাভারের উদ্দেশে রওনা হন। প্রাইভেটকারটি মহাসড়কের রাজফুলবাড়িয়া এলাকার ডেলিকেট গার্মেন্টস-এর সামনে পৌঁছলে পেছন থেকে দুটি মোটরসাইকেলে করে আসা তিনজন গাড়িটিকে ব্যারিকেড দেয়। এ সময় টাকার ব্যাগ মনে করে গাড়ির সামনের সিটে বসে থাকা দেলোয়ার হোসেনের কাছে থাকা খাতা-কলম রাখার ব্যাগটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে দুর্বৃত্তরা। এ সময় ওই ইনস্যুরেন্স কর্মকর্তা বাধা দেওয়ার চেষ্টা করলে সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে। একপর্যায়ে তার বাম হাতে গুলি লাগে। তখন ছিনতাইকারীরা তার ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে প্রাইভেটকারের চালক রেজাউল গুলিবিদ্ধ কর্মকর্তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি।
 

আজকের প্রশ্ন

কিছু সহিংসতা ও অনিয়ম হলেও সামগ্রিকভাবে ইউপি নির্বাচন সুষ্ঠু হয়েছে—সিইসির এই বক্তব্যের সঙ্গে আপনি একমত?