বুধবার, ১৩ ডিসেম্বর ,২০১৭

Bangla Version
  
SHARE

সোমবার, ২০ নভেম্বর, ২০১৭, ০৭:০৬:৫৯

তারেক রহমানের ৫৩তম জন্মবার্ষিকি পালন করেছে বেলজিয়াম বিএনপি

তারেক রহমানের ৫৩তম জন্মবার্ষিকি পালন করেছে বেলজিয়াম বিএনপি

বেলজিয়াম : বিএনপি সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম জন্মবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে বেলজিয়াম বিএনপি।

রাত ১২টা ১ মিনিটে বেলজিয়াম বিএনপির সভাপতি আহমেদ সাজা ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবুর নেতৃত্ব  বিএনপি এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ  কেক কেটে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন পালন করেন।

সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা বলেন বর্তমান বিশ্ব রাজনীতির সাথে দক্ষিণ এশিয়া ও বাংলাদেশের চলমান রাজনীতি ও আগামীর স্বপ্নের বাংলাদেশ গড়ে তুলতে শহীদ জিয়ার সুযোগ্য উত্তরসূরী হিসেবে তারেক রহমানই বিশ্বনেতার আসনে সমাসীন হয়েছেন- বেলজিয়াম বিএনপি ও বিশ্ব নেতৃবৃন্দ এবং সচেতন প্রবাসীরা সেটাই মনে করেন।  বক্তারা বলেন তারেক রহমান শুধু বাংলাদেশের নেতা নয় তিনি এখন বিশ্বনেতা ,বিশ্বসভায় আগামী দিনে বাংলাদেশের ভাবমুর্তি তুলে ধরবেন ও দক্ষিন এশিয়ার উন্নয়নে আগামী দিনে এক নতুন চিন্তাভাবনার সুচনা করবেন.

বেলজিয়াম বিএনপির উদ্দোগে অত্যন্ত জাকজমক পুনর্ভাবে  ব্রাসেলসের একটি হল রুমে তারেক জিয়ার জন্মদিন পালন করা হয়।

বেলজিয়াম বিএনপির সভাপতি আহমদ  সাজা মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবুর পরিচালনায় সভা অনুষ্ঠিত হয়।

সভয় বক্ত্যব রাখেন সহ সভাপতি আলী জাহাজ্ঞীর সৈয়দ মাহমুদ আক্কাছ আবুল হাসনাত শামছুল মোয়াজ্জেম হোসেন সহসভাপতি আবু বক্কর যুগ্ম সম্পাদক হারুন অর রশিদ সহ যুগ্ম সম্পাদক হাসান লিটন সহ যুগ্ম সম্পাদক তাহশিক হক ওসমান সহ যুগ্ম সম্পাদক আবু সাঈদ সহসাংগঠনিক সম্পাদক ফারুক মোল্লা সহসাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন দপ্তর সম্পাদক   ফখরুল ইসলাম কোষাধ্যক্ষ আনোয়ার হোসেন ধর্ম সম্পাদক আব্দুল বাতেন মার্টিন মহিলা বিষয়ক সম্পাদক মাকসুদা সালমা মলি যুবদল নেতা কাজি রহিমুল বাবু মনির মোড়ল মাসুদ মোস্তাফা বাবু হেলাল মিয়া ফিরুজ আহমদ আলম জাবেদ জাহাঙ্গীর সোহেল তৌফিক শফি চৌধুরী আব্দুল খালিক  রেজাবুল মামুন শেখ ফরিদ আলী আহমদ কাইয়ুম নুরুন নবী

বেগম খালেদা জিয়ার ও তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়।

 

 

 

 

 

আজকের প্রশ্ন

কিছু সহিংসতা ও অনিয়ম হলেও সামগ্রিকভাবে ইউপি নির্বাচন সুষ্ঠু হয়েছে—সিইসির এই বক্তব্যের সঙ্গে আপনি একমত?