বৃহস্পতিবার, ২২ আগস্ট ,২০১৯

Bangla Version
  
SHARE

শুক্রবার, ৩১ মে, ২০১৯, ০৩:১১:২৪

বেলজিয়ামে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত

বেলজিয়ামে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত

বেলজিয়াম বিএনপির উদ্যোগে জিয়াউর রহমানের ৩৮তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার দেশটির বাংলাদেশ ইসলামিক কালচারাল সেন্টারে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেলজিয়াম বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি সাইদুর রহমান লিটন, বেলজিয়াম বিএনপির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবু যুগ্ম সম্পাদক হারুনুর রশিদ, আসরাফ কিটু (অভিনেতা), মো. সাইদ, মঞ্জু।

আরও উপস্থিত ছিলেন রেজাউল করিম, লিটন, বকুল, আনোয়ার হোসেন, মাহমুদুল হাসান মমো, হারুন মিয়া, বেলজিয়াম লিয়াজ শহর থেকে, হাবিবুল হাসান সোহাগ, জসিম, বেলজিয়াম যুবদলের নেতাকর্মীরা।

Belgiam2.jpg

দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা মোদ্দাছির। শেষে জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা ও খালেদা জিয়ার সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

১৯৮১ সালের এই দিনে চট্টগ্রাম সার্কিট হাউসে সেনাবাহিনীর কিছু বিপথগামী সদস্যের হাতে তিনি নিহত হন। জিয়াউর রহমান মুক্তিযুদ্ধের সেক্টর কমান্ডার ও জেড ফোর্সের অধিনায়ক ছিলেন। প্রতিবছর দিনটি জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী হিসেবে পালন করে দলটি।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?