মঙ্গলবার, ১৫ অক্টোবর ,২০১৯

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ০৯:৫৪:১৪

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি শ্রমিকের মৃত্যু

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি শ্রমিকের মৃত্যু

প্রবাস ডেস্ক: সৌদি আরবে বাস-প্রাইভেটকার সংঘর্ষে সালাউদ্দিন আহমেদ গাজী (২৮) নামে বাংলাদেশি এক শ্রমিক নিহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় দাম্মামের একটি হাসপাতালে নিয়ে গেলে ভর্তির কয়েক ঘণ্টা পর তার মৃত্যু হয়।

এ দুর্ঘটনায় আরও দুই বাংলাদেশিসহ দুই ভারতীয় নাগরিক ও এক পাকিস্তানি চালক আহত হয়। আহতদের পরিচয় জানা যায়নি। তাদেরকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সোমবার (২৩ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় সকাল সাড়ে ৯টায় সৌদি আরবের দাম্মামের জুবাঈল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এক সূত্রে জানা যায়, নিহত সালাউদ্দিন নরসিংদীর রায়পুরা উপজেলার চানপুর ইউনিয়নের মাঝেরচর গ্রামের ইসমাইল মিয়ার ছেলে। তিনি ওই খানে একটি কনস্ট্রাকশন কম্পানিতে ইলেকট্রিশিয়ানের কাজ করতেন।

দাম্মাকে কর্মরত আমির হোসেন নামে এক বাংলাদেশি নাগরিক জানায়, সোমবার সকালে একটি প্রাইভেটকার যোগে তারা কর্মস্থল জুবাঈনের কনস্ট্রাকশন সাইডে যাচ্ছিলেন। ওই সময় হঠাৎ পেছন দিক থেকে একটি বাস তাদের গাড়িকে ধাক্কা দেয়। এতে তিন বাংলাদেশি, দুই ভারতীয় ও গাড়ির ড্রাইভার পাকিস্তানি নাগরিক আহত হয়।

পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় তাদের উদ্ধার করে জুবাঈনের একটি হাসপাতালে নিয়ে গেলে। ভর্তির কয়েক ঘণ্টার মাথায় সালাউদ্দিন মারা যায়। বাকিদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?