বৃহস্পতিবার, ২৪ মে ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৮, ০৮:১৫:২৬

প্রিয়ার সঙ্গে থাকা সেই ছেলেটি কে?

প্রিয়ার সঙ্গে থাকা সেই ছেলেটি কে?

বিনোদন ডেস্ক: কয়েক সেকেন্ডের একটি ভিডিও ক্লিপের সুবাদে রাতারাতি তারকা বনে গেছেন প্রিয়া প্রকাশ ওয়ারিয়র নামের এক তরুণী। তবে তার সঙ্গে সেই ফুটেজে থাকা ছেলেটিকে নিয়েও কম আলোচনা হচ্ছে না। কারণ তাদের দু’জনের চোখের ইশারায় ভাব বিনিময়ের দৃশ্যই ছিলো সেই ভিডিওতে। এমনকি চোখের প্রথম ইশারা কিন্তু ছেলেটাই দিয়েছিলো। যার ফলে প্রিয়ার সঙ্গে থাকা সেই ছেলেটির পরিচয়ও জানার চেষ্টা করছেন সবাই।

অপেক্ষার পালা শেষ। এবার জেনে নিন সেই ছেলেটার পরিচয়। ছেলেটির নাম রোশান আবদুল রাহুফ। ১৯ বছর বয়সী এই তরুণ জন্মেছেন আবুধাবিতে। প্রিয়ার মতো তিনিও ‘ওরু আদার লাভ’ ছবির মাধ্যমে সিনেমায় আত্মপ্রকাশ করছেন।

ব্যক্তিগত জীবনে রোশান খুব ভালো নৃত্যশিল্পী। দেখতেও বেশ মিষ্টি। নিজের ইনস্টাগ্রামে প্রায়শই তিনি নাচের ভিডিও আপলোড করেন। ফলে তার ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা আগে থেকেই বেশ ভালো ছিলো। বর্তমানে রোশানের ফলোয়ার ৩ লাখের বেশি।

প্রিয়া ও রোশানের চোখাচোখির সেই গানটির নাম ‘মাণিক্য মালারায়া পুভি’। এটি ‘ওরু আদার লাভ’ ছবির গান। মালায়ালাম এই ছবিটি পরিচালনা করেছেন ওমর লুলু। প্রিয়া-রোশানের এই চমকপ্রদ ক্লিপের সুবাদে গানটি ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় চলে এসেছে। মাত্র ৩ দিনেই এটি দেখে ফেলেছে ১ কোটির বেশি দর্শক।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?