মঙ্গলবার, ১৬ অক্টোবর ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮, ০৫:০৫:১২

সঙ্গী কি আপনার বিশ্বাস ভাঙছে?

সঙ্গী কি আপনার বিশ্বাস ভাঙছে?

লাইফস্টাইল ডেস্ক : আজকাল সঙ্গীর সাথে দেখাদেখির পর্বটা যেন কমই হচ্ছে আপনার। হয় তার অফিসে ওভারটাইম চলছে অথবা কাজের চাপ খুব বেশি। সপ্তাহান্তে নিয়ম করে তিনি বেড়াতেও যাচ্ছেন। বাড়িতে থাকলে হয় ল্যাপটপ অথবা ফোন নিয়ে তিনি ব্যস্ত। স্বাভাবিকভাবেই সন্দেহ জাগতে বাধ্য। এমনও হতে পারে যে তার অফিসে কাজের চাপ সত্যিই বেড়েছে। অথবা হয়তো আপনাদের সম্পর্কে সত্যিই ঢুকে পড়েছেন কোনো তৃতীয় ব্যক্তি। তাই এখনই সমাধানসূত্র খুঁজতে হবে। কী করে বুঝবেন আপনার সঙ্গী বিশ্বাস ভাঙছে?

আপনার প্রধান প্রতিযোগী ফোন
এতদিন পর্যন্ত পরস্পরের মেল বা ফোনের পাসওয়ার্ড থাকত অপরজনের কাছে। কিন্তু ইদানীং ওঁর ফোনে এবং ইমেলে দেওয়া হয়েছে নতুন পাসওয়ার্ড, ফোন নিয়েই কাটছে বেশিরভাগ সময়। বাথরুমে যাওয়ার সময়ও সঙ্গে করে ফোনটি নিয়ে যাচ্ছেন? অফিসের কেউ ফোন করলেও আড়ালে গিয়ে কথা বলছেন? সম্ভবত উনি কিছু লুকোচ্ছেন।

রহস্যময় ব্যবহার করছেন কিছুদিন যাবৎ
সাইকোলজিকাল রিসার্চাররাও বলেন, যত পাকা মিথ্যেবাদীই হোন না কেন, কিছু না কিছু দুর্বলতা তাঁর বয়ানে থেকে যাবেই। আপনি কোনও প্রশ্ন করলেন, তার উত্তরে যথাযথ কিছু না বলে উনি আবার একটা প্রশ্ন ছুড়ে দিলে সাবধান। খুব ক্যাজ়ুয়ালি ট্যুরে যাওয়ার মতো জরুরি কথা বলছেন? তা হলে আরও সতর্ক হোন।

আপনার চেয়ে বেশি পোশাক উনি কিনছেন
একটা সময় ছিল যখন আপনি ওঁর আলমারি থেকে পুরোনো শার্ট বা ছ’ পকেটওয়ালা কার্গো প্যান্ট টেনে বের করে বাতিল পোশাকের ঝুড়িতে ফেলতেন। ইদানীং ওঁর আলমারিতে হাল ফ্যাশনের ইস্ত্রি করা জামাকাপড় সুন্দর করে গোছানো, নিত্য নতুন শ্যাম্পু-ক্রিমও কিনছেন!

যৌনতায় আর আগের মতো আগ্রহ নেই
‘দ্য ট্রুথ অ্যাবাউট চিটিং’ বইয়ের লেখক এম গ্যারি নিউম্যান বলছেন, অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়লে অন্তত ৪৩ শতাংশ পুরুষের যৌন আকাঙ্ক্ষায় ভাটার টান দেখা দেয়। আপনাদের যৌন জীবনে হঠাৎ কোনও পরিবর্তন এলে সাবধান হোন।

পরস্পরের সঙ্গে যথেষ্ট সময় কাটাচ্ছেন না
একসঙ্গে সময় কাটানো তো দূরস্থান, বেশিরভাগ সপ্তাহান্তেই আপনাকে একা থাকতে হচ্ছে। হয় তিনি বন্ধুদের সঙ্গে বাইরে গিয়েছেন, নয়তো অফিসের কাজে শহর থেকে দূরে কোথাও। সেই সঙ্গে আপনাকে বারবার নিজের স্পেস নেওয়ার পরামর্শ দিচ্ছেন। এই পরিস্থিতিতে খোঁজ রাখুন তার গতিবিধি সম্পর্কে।

সূত্র : ফেমিনা

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?