বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯, ০৮:৫৭:৩৮

সামান্য কথা বদলে দেবে দাম্পত্য জীবন

সামান্য কথা বদলে দেবে দাম্পত্য জীবন

লাইফস্টাইল ডেস্ক : যা আপনার কাছে সামান্য কথা, তা অন্যের কাছে হতে পারে গুরুত্বের কিছু। এটা সর্বক্ষেত্রে সকলের জন্যই প্রযোজ্য। তবে সবচেয়ে বেশী গুরুত্বপূর্ণ আপনার জীবন সঙ্গিনী বা মেয়ে বন্ধুর জন্য। মেয়েরা ছেলেদের কাছ থেকে অনেক কিছুই শুনতে চায়। কিন্তু ছেলেরা এই বিষয়ে একেবারেই বুঝতে চায় না। বলতে গেলে, তারা এসব ছোট ছোট কথাকে তেমন একটা পাত্তাও দেয় না। অথচ এই বিষয়গুলোই তাদের সম্পর্ককে আরো মজবুত করে।

চলুন আজ জেনে নেয়া যাক কোন কথাগুলো আপনার প্রেমিকা বা স্ত্রীকে বেশি খুশি করে।

তোমাকে পেয়ে আমি নিজেকে ভাগ্যবান মনে করছি:

আপনি যদি কোনো মেয়েকে বলেন যে, সে আপনার জীবনে আছে এজন্য নিজেকে অনেক ভাগ্যবান মনে করছেন। এটা শোনার পর মেয়েটি নতুন করে আবারও আপনার প্রেমে পড়বে। আপনার জীবনে তার গুরুত্ব কতটুকু এটা জানা তার জন্য খুবই জরুরি। আপনি তাকে ছাড়া থাকতে পারবেন না, এই অনুভূতিই আপনাদের সম্পর্ককে আরো মজবুত করবে।

আমার জীবনে তুমিই একমাত্র মেয়ে:

প্রত্যেকটি মেয়েই এই কথা ছেলেদের কাছ থেকে শুনতে চায়। কেউ শুধু বলার জন্য বলে আবার কেউ সত্যিকার অর্থেই বলে। কিন্তু এই কথা শোনার পর মেয়েরা নিজেকে অনেক বেশি ‘বিশেষ’ মনে করে। এর ফলে সে সম্পর্কে আরো বেশি জড়িয়ে পড়ে।

আমি তোমাকে ভালোবাসি:

এই তিনটি শব্দের মূল্য অনেক বেশি মেয়েদের কাছে। আপনি যতবার এই কথা বলবেন মেয়েরা তত বেশিবার আপনার প্রেমে পড়বে। আর রাগের মুহূর্ত হোক কিংবা বিপদের সময় হোক- এই একটি কথাই মেয়েদের মুখে হাসি আনতে যথেষ্ট।

চলো শপিংয়ে যাই:

এই কথা খুব কম মেয়েদেরই শোনার ভাগ্য হয়। অথচ আপনি চাইলে এই এক কথা দিয়েই আপনার প্রেমিকা বা স্ত্রীকে খুশি করতে পারেন। তাই মাঝেমধ্যে এমন কথা বলে তাদের খুশি করার চেষ্টা করুন। দেখবেন, আপনাদের সম্পর্ক কতটা মধুর হয়।

তুমিই আমার খুব ভালো বন্ধু:

একটি মেয়ে সবসময় চায় আপনি তাকে সবচেয়ে ভালো বন্ধু মনে করেন। আপনাদের মনেরও যেন মিল থাকে। যাতে দুজন দুজনকে সব ধরনের কথা বলতে পারেন। ভালো বন্ধু না হলে মনের মধ্যে সংকোচ থেকেই যাবে। এর ফলে সম্পর্ক একটি গণ্ডির মধ্যেই থেকে যাবে।

তোমার কাছে কী মনে হয়:

মেয়েরা সবসময় চায় ছেলেরা সব কাজ করার আগে তাকে বলে করুক। এমন না যে তার অনুমতি নিতে হবে। কিন্তু তার সঙ্গে ভাগাভাগি তো করা যায়। তাই অযথা প্রেমিকা বা স্ত্রীর কাছে না লুকিয়ে তাকে বলেই করার চেষ্টা করুন। এতে সম্পর্কের মধ্যে স্বচ্ছতা থাকবে।

তোমাকে খুবই সুন্দর লাগছে:

মেয়েরা ছেলেদের কাছ থেকে প্রশংসা শুনতে খুবই পছন্দ করে। আর তার সাজগোজ বেশির ভাগই ছেলেদের জন্য হয়ে থাকে। তাই যখন আপনি তার একটু প্রসংশা করবেন সে ভীষণ খুশি হবে। আপনার কাছ থেকে এতটুকু আনন্দ তো সে চাইতেই পারে।

তুমি খুব ভালো মা হতে পারবে:

তোমার মধ্যে ভালো মায়ের সব গুণ আছে। এই কথা শুনলে মেয়েরা নিজেকে পরিপূর্ণ মনে করে। নিজের সঙ্গীর কাছ থেকে এমন কথা শোনার মানে হলো আপনাকে সে অনেকটা শ্রদ্ধা করে। আর এই শ্রদ্ধাবোধ আপানদের সম্পর্কে বিশ্বাস টিকিয়ে রাখবে। সূত্র: বোলল্ডস্কাই

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?