বৃহস্পতিবার, ১৯ জুলাই ,২০১৮

Bangla Version
SHARE

বৃহস্পতিবার, ০৫ জুলাই, ২০১৮, ০৫:৫৬:৫৮

রাবি ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে শ্রমিক আটক

রাবি ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে শ্রমিক আটক

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হলের নির্মাণকাজ চলাকালীন সময়ে এক আবাসিক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে নুর হোসেন নামে এক শ্রমিককে আটক করা হয়েছে। বৃহষ্পতিবার দুপুরে হলের নির্মাণ কাজে থাকা প্রধান মিস্ত্রির সহয়তায় তাকে আটক করেছে মতিহার থানা পুলিশ। অভিযুক্ত ওই ব্যক্তির বাড়ি নগরীর জামিরা বেলপুকুর থানায়।

এর আগে বুধবার বিকেলে হলের চতুর্থ তলায় নির্মাণ কাজে থাকা শ্রমিক নুর হোসেন এক ছাত্রীকে আপু আপু ডাকতে থাকে। কিন্তু ওই ছাত্রী তার কথায় সাড়া না দিয়ে রুমে এসে রুমমেটকে বিষয়টি অবহিত করে। পরে রুমমেটসহ সে আবার বেলকুনিতে গেলে ওই মিস্ত্রি বিবস্ত্র অবস্থায় ওই শিক্ষার্থীকে অঙ্গভঙ্গি প্রদর্শন করে। পরে ওই মিস্ত্রি হল থেকে পলায়ন করে।

এ ঘটনায় সন্ধ্যায় ভূক্তভোগী শিক্ষার্থী প্রাধ্যক্ষ বরাবর একটি লিখিত অভিযোগ করে। মতিহার থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা শাহাদাত হোসেন বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের একটি লিখিত অভিযোগের ভিত্তিতে তাকে আটক করে নগরীর কোর্টে চালান করে দেওয়া হয়।’

 

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?