শুক্রবার, ১৯ জুলাই ,২০১৯

Bangla Version
  
SHARE

শুক্রবার, ১২ জুলাই, ২০১৯, ০২:৩৫:৪৪

পাবনায় টিটিসির ভারপ্রাপ্ত অধ্যক্ষ গভীর রাতে ছাত্রীসহ আটক

পাবনায় টিটিসির ভারপ্রাপ্ত অধ্যক্ষ গভীর রাতে ছাত্রীসহ আটক

পাবনা: পাবনার সরকারি টিচার্স ট্রেনিং কলেজ (টিটিসি)-এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুজাউদ্দৌলাকে গভীর রাতে এক ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশে দিয়েছে শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে তাদেরকে আটক করে থানায় নেয় পুলিশ।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবায়দুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পাবনা সরকারি টিচার্স ট্রেনিং কলেজ (টিটিসি)-এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুজাউদ্দৌলাকে এক ছাত্রীর সঙ্গে রাতে অবস্থান করার সময় সাধারণ শিক্ষার্থীরা ওই কক্ষে তালা ঝুলিয়ে দেয়। এ সময় তারা অসামাজিক কার্যকলাপে লিপ্ত ছিল বলে শিক্ষার্থীরা বিক্ষোভ করে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে।
একাধিক প্রত্যক্ষ্যদর্শী শিক্ষার্থীরা জানান, গত দুই বছর ধরে বিএড উন্মুক্ত কোর্সের এক শিক্ষার্থী সিরাজগঞ্জ থেকে প্রতি বৃহস্পতিবার এসে দুই দিন কলেজের ছাত্রী হোস্টেলে অবস্থান করে। মাঝে মধ্যেই ওই শিক্ষার্থী অধ্যক্ষের কক্ষে রাতে অবস্থান করতেন। বিষয়টি নিয়ে আবাসিক শিক্ষার্থীরা চরম বিব্রত ও ক্ষুব্ধ ছিলেন। বৃহস্পতিবার রাত ১০টার দিকে ওই ঘটনার পুনরাবৃত্তি হলে শিক্ষার্থীরা তাদের হাতেনাতে ধরে ফেলে বাইরে থেকে তালা ঝুলিয়ে দিয়ে বিক্ষোভ করে। ঘটনাটি জানাজানি হলে পাশ্ববর্তী পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যায়ের শিক্ষার্থীরাও কলেজ ক্যাম্পাসে জড়ো হয়।

ঘটনাস্থলে উপস্থিত পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম বাবু বলেন, টিটিসি কলেজের শিক্ষার্থীদের মধ্যে উত্তেজনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে অধ্যক্ষ এবং এক ছাত্রীকে একটি কক্ষে তালাবদ্ধ অবস্থায় দেখতে পাই। পরিস্থিতি অস্বাভাবিক দেখে রাত একটার দিকে পুলিশে খবর দিয়ে অভিযুক্তদের আমরা পুলিশের হাতে তুলে দিই। তবে তারা দীর্ঘদিন ধরে কলেজ ক্যম্পাসে অসামাজিক কার্যকলাপে লিপ্ত ছিলেন বলে আমরাও শুনেছি।

এ বিষয়ে পাবনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এবনে মিজান বলেন, অভিযুক্তদের পাবনা সদর থানায় এনে জিজ্ঞাসাবাদ চলছে, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর

  ঠাকুরগাঁওয়ে ইভটিজিংয়ের দায়ে যুবকের ৬ মাসের কারাদন্ড

  গাইবান্ধা, কুড়িগ্রাম, রংপুরের সঙ্গে ঢাকাগামী রেল যোগাযোগ বন্ধ

  বন্যায় ডুবে যাওয়া স্বজনদের দেখতে গিয়ে লাশ হলো শিশুসহ ৫ জন

  পঞ্চগড়ে কাফনের কাপড় কিনতে গিয়ে সড়ক দূর্ঘটনায় নিহত ২

  ছেলেকে বাজারে পাঠিয়ে পুত্রবধূকে শশুরের ধর্ষণ, অতপর..

  ছাত্রীকে ধর্ম মেয়ে বানিয়ে অবৈধ মেলামেশা! অতঃপর…

  তিস্তার পানি বিপদসীমার ২৪সে.মি. উপরে, চরাঞ্চলে সতর্কতা জারি

  পাবনায় টিটিসির ভারপ্রাপ্ত অধ্যক্ষ গভীর রাতে ছাত্রীসহ আটক

  লালমনিরহাটে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে ’ যুবক গুলিবিদ্ধ

  ঠাকুরগাঁওয়ে ১১ বছর ধরে শিকল বন্দি কিশোর মুন্নার জীবন

  ১০৩ টাকায় পুলিশে চাকুরী পেল ঠাকুরগাঁওয়ের ৩৮ তরুণ-তরুণী

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?