মঙ্গলবার, ১৪ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ২৯ মে, ২০১৮, ০৭:১৬:২৮

দারাজ নিয়ে এলো ওয়ানপ্লাস সিক্স

দারাজ নিয়ে এলো ওয়ানপ্লাস সিক্স

ঢাকা : কনট্রাইভেন্স ইন্টারন্যাশনালের বহুল কাঙ্ক্ষিত স্মার্টফোন ওয়ানপ্লাস সিক্স এবার লঞ্চ করল অনলাইন শপিং মল দারাজ। ফোনটিতে থাকছে সর্বাধুনিক প্রযুক্তির প্রসেসর, ৮ জিবি র‍্যাম, শক্তিশালী ডুয়াল ১৬ এমপি রিয়ার ক্যামেরা ও ১৬ এমপি ফ্রন্ট ক্যামেরা।

দারাজ বাংলাদেশ লিমিটেডের সদর দপ্তরে লঞ্চিং অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক এবং কনট্রাইভেন্স ইন্টারন্যাশনালের ম্যানেজিং ডিরেক্টর আহমেদ দিদাত অনুষ্ঠানটি উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন- দারাজের হেড অব অপারেশনস আশফাকুজ্জামান তন্ময়, কনট্রাইভেন্স ইন্টারন্যাশনালেরর অপারেশনস ডিরেক্টর ইয়াদিল আলম।

দারাজে ২৫ মে থেকে ওয়ানপ্লাস সিক্স-এর প্রি-বুকিং শুরু হয়েছে। প্রি-অর্ডারের জন্য ক্রেতারা বেছে নিতে পারেন মোবাইল ফোনটির বিভিন্ন সংস্করণ। যেমন মিরর ব্ল্যাক (৬ জিবি র‍্যাম+৬৪ জিবি স্টোরেজ), যা ডেলিভারি করা হবে ১০ জুন।

এছাড়া মিরর ব্ল্যাক (৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ), মিডনাইট ব্ল্যাক (৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ) এবং মিডনাইট ব্ল্যাক (৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ) ফোনগুলো ডেলিভারি করা হবে ২৭ জুন।

ফোনটিতে থাকছে এক বছরের অফিশিয়াল ওয়ারেন্টি এবং ক্রেতারা কেনার সময় পাবেন ইএমআই সুবিধা। এছাড়া দারাজ মোবাইল অ্যাপ থেকে ওয়ান প্লাস সিক্স কিনলে মিলবে অতিরিক্ত ছাড়।-বিজ্ঞপ্তি।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?