বুধবার, ১৮ জুলাই ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ২১ জুন, ২০১৮, ০৫:১৪:২৬

মটোরলা ওয়ান পাওয়ারের ছবি ফাঁস!

মটোরলা ওয়ান পাওয়ারের ছবি ফাঁস!

ঢাকা : মটোরলা ওয়ান পাওয়ার ফোনের একটি ছবি সম্প্রতি অনলাইনে ফাঁস হয়েছে বলে জানিয়েছে গেজেটস নাও। মটোরলার কর্ণধার লেনোভোই প্রথম কোম্পানি যারা অ্যান্ড্রয়েড ওয়ান অপারেটিং সিস্টেমের জন্য নচ যুক্ত ডিসপ্লে আনছে।

ফোনটিতে আছে ডুয়েল রিয়ার ক্যামেরা  সেটআপ ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। সেলফি ক্যামেরায় থাকছে ৮ মেগাপিক্সেল, যার অ্যাপার্চার এফ/২.২।পেছনে ডুয়েল ক্যামেরার একটিতে থাকছে ১২ মেগাপিক্সেল, অ্যাপার্চার এফ/১.৮। অন্যটি ৫ মেগাপিক্সেল, অ্যাপার্চার এফ/২.০।

ফোনের ওপরে বাম পাশে আছে সিমকার্ড ট্রে, ডানে আছে বাটন। নিচে আছে ডুয়েল স্পিকার ও ইউএসবি সি পোর্ট। ফোনটি দেখতে অনেকটাই লেনোভো জে৫ এর মতো।

এতে থাকছে ৬ দশমিক ২ ইঞ্চির ডিসপ্লে। যার রেজুলেশন ২২৮০ x ১০৮০ পিক্সেল। এর ডিসপ্লের অনুপাত ১৯:৯।সঙ্গে থাকছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৩৬ অক্টাকোর প্রসেসর, ৪ গিগাবাইট র‌্যাম আর ৬৪ গিগাবাইট স্টোরেজ। ব্যাটারি দেয়া হয়েছে ৩৭৮০ এমএইচ। অপারেটিং সিস্টেম হিসেবে থাকবে অ্যান্ড্রয়েড ওরিও ৮.১।

ফোনটির মূল্য কতো হবে কিংবা কবে থেকে বাজারে পাওয়া যাবে কিছুই জানা যায়নি। বাজেট ফোনটির মূল্য ৩০০ ডলার বা ২৪ হাজার ৬০০ টাকার মধ্যে থাকতে পারে।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?