সোমবার, ১৯ নভেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৮, ০২:১৫:২২

নতুন আঙ্গিকে দারাজ

নতুন আঙ্গিকে দারাজ

ঢাকা : চীনা ই-কমার্স কোম্পানি আলিবাবা ইকোসিস্টেমে অন্তর্ভুক্ত হওয়ার পরে নতুন মোড়কে দেখা যাচ্ছে অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশকে।

পরিবর্তন এসেছে দারাজের লোগোতে এবং এরই সাথে নতুন মূলনীতিতে মনযোগ দিচ্ছে দারাজ। নতুন মূলনীতির মধ্যে আছে সর্বোচ্চ বৈচিত্র্য, সহজ ও গতিময় সেবা, সেরা দাম, দ্রুতগতিসম্পন্ন ডেলিভারি এবং শতভাগ নিরাপত্তা।

এ উপলক্ষ্যে, বদলে গেছে দারাজের ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপলিকেশন। আলিবাবার উন্নত বিশ্বমানের প্রযুক্তির কৃত্রিম বুদ্ধিমত্তা সম্পন্ন মোবাইল অ্যাপ এখন চলে এসেছে বাংলাদেশে।

ক্রেতার জন্য ১৪ সেপ্টেম্বর থেকে উন্মুক্ত করে দেয়া এই অ্যাপে রয়েছে ৮টি আকর্ষণীয় ফিচার- ব্র্যান্ডের অফিশিয়াল স্টোর, কালেকশন, দৈনিক ফ্ল্যাশ সেল, ব্র্যান্ড ভাউচার, পণ্য রেকমেন্ডেশন, উইশলিস্ট, সহজ ও নিরাপদ উপায়ে পণ্য চেকআউট, টপ আপ ও ই-স্টোর।

দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, দারাজকে নতুন আঙ্গিকে সাজানোর ফলে ক্রেতা এবং উদ্যোক্তা উভয়ই লাভবান হবেন। আলিবাবার উন্নত প্রযুক্তি এবং জ্ঞান দ্বারা দারাজ এখন গ্রাহকদেরকে আগের চেয়ে আরো উন্নত সেবা প্রদান করতে পারবে।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?