মঙ্গলবার, ২০ নভেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ৩০ অক্টোবর, ২০১৮, ০৯:৪৭:৫৬

সাশ্রয়ী দামের গ্যালাক্সি জে ৪প্লাস ও জে৬প্লাস আনলো স্যামসাং

সাশ্রয়ী দামের গ্যালাক্সি জে ৪প্লাস ও জে৬প্লাস আনলো স্যামসাং

প্রযুক্তি ডেস্ক: দেশের বাজারে জে সিরিজের সাশ্রয়ী দামের নতুন মডেল জে৪+ ও জে৬+ উন্মোচন করেছে স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং।

স্যামসাংয়ের ধারাবাহিক এলিগেন্ট ডিজাইন মাথায় রেখেই তৈরি করা হয়েছে নতুন দুটি ডিভাইস।ব্যবহারকারীরা গোল্ডেন, ব্ল্যাক ও ব্লু এর মধ্যে থেকে জে৪+ ক্রয় করতে পারবে। এছাড়া ব্লু, ব্ল্যাক কালার ছাড়াও লাইন-আপের গ্যালাক্সি জে৬+ রেড কালারে পাওয়া যাবে।

৬ ইঞ্চির ট্রু এইচডি+ ইনফিনিটি ডিসপ্লে এবং বিল্ট-ইন ডলবি অ্যাটমস অডিও ইঞ্জিনের মাধ্যমে গ্যালাক্সি জে৪+ ও গ্যালাক্সি জে৬+-এর অডিও-ভিজ্যুয়ালের অভিজ্ঞতা হবে অনন্য।

গ্যালাক্সি জে৪+ ডিভাইসটির পেছনে ১৩ এবং সামনে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা যুক্ত করা হয়েছে। গ্যালাক্সি জে৬+ এ দেয়া হয়েছে ১৩+৫ মেগাপিক্সেলের ডুয়েল লেন্সসমৃদ্ধ রিয়ার ক্যামেরা। এছাড়া ডিভাইসটির সামনে সেলফি ফ্ল্যাশসমৃদ্ধ ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা যুক্ত করা হয়েছে।

দেশব্যাপি স্যামসাং স্টোরসহ অনুমোদিত সব মোবাইল আউটলেটগুলোতে জে৪+ এবং জে৬+ যথাক্রমে ১৫৯৯০ এবং ১৮৯৯০ টাকায় ক্রয় করতে পারবে ক্রেতারা।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?