শুক্রবার, ২৩ আগস্ট ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ০৫ আগস্ট, ২০১৯, ১১:৫২:০৯

বাজারে এলো নচ ডিসপ্লের প্রিমো এস৭

বাজারে এলো নচ ডিসপ্লের প্রিমো এস৭

আইটি ডেস্ক: দেশে তৈরি ৬ দশমিক ২৬ ইঞ্চির প্রথম নচ ডিসপ্লের প্রিমো এস৭ বাজারে এনেছে প্রযুক্তি পণ্যের দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটন।

৫ হাজার পর্যন্ত ক্যাশব্যাক অফারসহ ফোনটির প্রি-অর্ডার শুরু হয়েছিল জুলাই মাসে।

সেল্যুলার ফোন বিক্রয় বিভাগের প্রধান আসিফুর রহমান খান বলেন, যারা প্রি-অর্ডার দিয়েছেন, ক্যাশব্যাকসহ তাদের কাছে ফোনটি হস্তান্তর করা হচ্ছে।

ফোনটিতে আছে ৬ দশমিক ২৬ ইঞ্চির ডিসপ্লে, যার রেজুলেশন ১৫২০ বাই ৭২০ পিক্সেল। এর সঙ্গে রয়েছে ৩ জিবি ডিডিআর৪ র‌্যাম এবং পাওয়ার ভিআর জিই৮৩২০ গ্রাফিক্স। ফোনটির মেমোরি ৩২ গিগাবাইটের।

যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ২৫৬ গিগাবাইট পর্যন্ত বাড়ান যাবে। অপারেটিং সিস্টেমে আছে অ্যান্ড্রয়েড ৯.০ পাই। ফোনটির পেছনে রয়েছে ১২, ১৩ ও ২ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা। সেলফির জন্য সামনে রয়েছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা।

স্মার্টফোনটিতে ব্যাকআপ দিতে আছে ৩৯০০ এমএএইচ ব্যাটারি। কানেক্টিভিটি হিসেবে আছে ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ভার্সন ৪, মাইক্রো ইউএসবি ভার্সন ২, ওয়ারলেস ডিসপ্লে, ল্যান হটস্পট, ওটিএ ও ওটিজি। ফোনটি ব্লু ও সি গ্রিন রঙে বাজারে এসেছে। এর দাম ধরা হয়েছে ১৪ হাজার ৯৯৯ টাকা।

 

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?