মঙ্গলবার, ১৫ অক্টোবর ,২০১৯

Bangla Version
  
SHARE

শুক্রবার, ০৪ অক্টোবর, ২০১৯, ০১:৫৮:১০

আসছে নতুন দুই গোপ্রো ক্যামেরা

আসছে নতুন দুই গোপ্রো ক্যামেরা

গোপ্রো ক্যামেরা নতুন দুটি অ্যাকশন ক্যামেরা বাজারে ছাড়ার ঘোষণা দিয়েছে গোপ্রো। ১৫ ও ২৪ অক্টোবর বাজারে ছাড়া হবে যথাক্রমে নতুন হিরো ৮ ব্ল্যাক এবং ম্যাক্স।

সেলফি স্টিক বা অন্য যেকোনো কিছুর সঙ্গে যুক্ত করার জন্য নিজস্ব মাউন্ট থাকছে গোপ্রো হিরো ৮ ব্ল্যাকে। এখন থেকে আলাদা ফ্রেমের প্রয়োজন পড়বে না। ফোরকেসহ উচ্চ মানের রেজল্যুশনে ভিডিও ধারণ করতে পারে ক্যামেরাটি। এ ছাড়া গোপ্রোর দ্বিতীয় প্রজন্মের ডিজিটাল স্ট্যাবিলাইজেশন প্রযুক্তি হাইপারস্মুদ ২.০ সংস্করণে ভিডিও করার সময় ক্যামেরা নড়লেও ভিডিও চিত্রে তার প্রভাব পড়বে না। ক্যামেরাটির টাইমওয়ার্প সুবিধাও হালনাগাদ করা হয়েছে। তবে লেন্স বদল করার সুযোগ নেই এতে। এর বদলে নতুন নকশায় শটগান মাইক, ভ্লগিংয়ের জন্য ডিসপ্লে এবং এলইডি লাইটের মতো বিভিন্ন আনুষঙ্গিক যন্ত্রাংশ সুবিধা যুক্ত করার সুবিধা থাকছে। গোপ্রো যাকে বলছে মড।

অন্যদিকে গোপ্রো ম্যাক্স ক্যামেরাটি ৩৬০ ডিগ্রিসহ ওয়াইড অ্যাঙ্গেলে ভিডিও ধারণ করতে পারে। এতে ম্যাক্স হাইপারস্মুদ স্ট্যাবিলাইজেশন রাখা হয়েছে। সহজে ভ্লগিং এবং ভিডিও সম্পাদনা করার জন্য এতে রয়েছে ফ্রন্টফেসিং ডিসপ্লে। সূত্র: টেকক্রাঞ্চ

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?