মঙ্গলবার, ২২ অক্টোবর ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ০৭ অক্টোবর, ২০১৯, ১১:২৬:০০

বাজারে এল ফিলিপসের নতুন মনিটর

বাজারে এল ফিলিপসের নতুন মনিটর

ঢাকা : দেশের বাজারে এসেছে ফিলিপসের নতুন মনিটর। বাংলাদেশে ফিলিপসের পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড এটি বাজারে এনেছে। মনিটরটির মডেল ফিলিপস ২৪৫সি৭কিউজেএসবি।

মাত্র ৫.২ মিলিমিটার পাতলা এই মনিটরটি একটি ২৪ ইঞ্চি ফুল-এইচডি আইপিএস প্রযুক্তির প্যানেল। মনিটরটি আইপিএস প্যানেল প্রযুক্তিতে প্রস্তুত হবার জন্য মনিটরটির ছবির রঙের গুনগত মান হবে আরো নিখুঁত। পেশাগত অথবা ফ্রীল্যান্সার যারা ছবি বা ভিডিও এডিট করে থাকেন তাদের জন্য মনিটরটি তৈরী করা।

অত্যন্ত পাতলা মনিটরিটির বেজেল মাত্র ২.৫ মিলিমিটার তাই মনিটরটি দিবে ছবি উপভোগ করার সমস্ত সুবিধাসমূহ। এছাড়া রুচিশীল ডিসাইনের এই মনিটরটি ছবিকে আরো বেশি যথাযথ করতে এতে আছে স্মার্ট ইমেজ এবং স্মার্ট কন্ট্রাস্ট।

অসাধারণ মেটাল ফিনিশের মনিটরটি সংযোগের সুবিধা হিসেবে আছে এইচডিএমআই এবং ডিস্প্লেপোর্ট যা আপনাকে দিবে সর্বোচ্চমানের ছবির নিশ্চয়তা। ১৬.৭ মিলিয়ন কালারের এই মনিটরটি স্মার্ট কন্ট্রাস্ট সুবিধা থাকায় এর কন্ট্রাস্ট রেশিও ২০,০০০,০০০:১।

৩ বছরের বিক্রয়োত্তর সেবা সাথে মনিটরটি পাবেন মাত্র ২০ হাজার টাকা মুল্যে। মনিটরটি পাওয়া যাবে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের যে কোন শাখাসহ সারা বাংলাদেশে।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?