মঙ্গলবার, ০২ জুন ,২০২০

Bangla Version
  
SHARE

বুধবার, ০৬ নভেম্বর, ২০১৯, ০৮:০০:১৩

অপো স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য এলো সার্ভিস অ্যাপ

অপো স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য এলো সার্ভিস অ্যাপ

ঢাকা : অপো স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য এলো সার্ভিস অ্যাপ যার মাধ্যমে ডিভাইস এবং আপডেট সংক্রান্ত গুরুত্বপূর্ণ সব তথ্য ব্যবহারকারীরা আরও সহজেই জানতে পারবেন। অপোর ওয়েবসাইট থেকে অ্যাপটি ইন্সটল করতে পারবেন ব্যবহারকারীরা।

এক অ্যাপে স্মার্টফোন ও আপডেট সংক্রান্ত সব তথ্যের জন্য অনেকদিন ধরেই প্রতীক্ষা করছিলেন অপো গ্রাহকরা। অবশেষে ডেডিকেটেড এই সার্ভিস অ্যাপটি উন্মুক্ত হলো যার মাধ্যমে গ্রাহকরা গাইডলাইন এবং লাইভ নোটিফিকেশন পাবেন আরও সহজেই।

বিক্রয়োত্তর সেবা সম্পর্কিত গুরুত্বপূর্ণ সব তথ্য মিলবে এই অ্যাপে। এছাড়া বিভিন্ন অ্যাকসেসরিজের দাম এবং সার্ভিসিং আপডেটও পাওয়া যাবে এখানে। তবে শুধুমাত্র লাইভ নোটিফিকেশনের মধ্যেই এর সুবিধাগুলো সীমাবদ্ধ থাকছে না।

এর সঙ্গে আছে ওয়ারেন্টি সম্পর্কিত নিয়মিত আপডেটও। এছাড়া ঘরে বসেই অপো স্মার্টফোন এবং সার্ভিস সংক্রান্ত বিভিন্ন তথ্য জেনে নেওয়ারও সুযোগ আছে অ্যাপটিতে। ফলে সময় ব্যয় করে কল সেন্টারে ফোন করা কিংবা সার্ভিস সেন্টারেও যেতে হবে না।

নিকটবর্তী সার্ভিস সেন্টারের তথ্য এবং ম্যাপ পাওয়া যাবে এই সার্ভিস অ্যাপে। ফলে নিজ শহরের বাইরে অন্য কোনো স্থানে গিয়েও সহজেই খুঁজে নেওয়া যাবে অপো সার্ভিস সেন্টার। তাছাড়া অ্যাপ থেকে সংশ্লিষ্ট সেবার খরচ সংক্রান্ত তথ্য তো জানা যাবেই।

ব্যবহারকারীকে তার অপো ফোনের সার্বক্ষণিক স্ট্যাটাস জানাবে এই সার্ভিস অ্যাপ। ফলে ফোনে কোনো ত্রুটি ধরা পড়লে তা জানা যাবে তাৎক্ষণিকভাবে। অপো সার্ভিস অ্যাপ সম্পর্কে অপো বাংলাদেশের পিআর ও মার্কেটিং ম্যানেজার ইফতেখার সানি বলেন, বিভিন্ন সেবার ডিজিটাইজেশনে বাংলাদেশ বেশ দ্রুত এগিয়ে যাচ্ছে। কোনো কিছুর দাম কিংবা সর্বশেষ আপডেট জানার জন্য আগে ব্যবহারকারীদের সার্ভিস সেন্টারে যেতে হতো।

তবে এখন সবাই সহজে এবং এক জায়গা থেকেই সব সেবা পেতে পছন্দ করেন। এসব বিষয় মাথায় রেখেই অপো ব্যবহারকারীদের জন্য এই সার্ভিস অ্যাপ চালু করা হয়েছে যা তাদের প্রয়োজনীয় সব তথ্য প্রদান করবে।

কালার ওএস ৩.১ এবং এর পরবর্তী অপারেটিং সিস্টেম চালিত অপো স্মার্টফোনে অ্যাপটি ব্যবহার করা যাবে। সার্ভিস অ্যাপটি ডাউনলোড করা যাবে অপো বাংলাদেশের ওয়েবসাইট www.oppo.com/bd থেকে। এছাড়া ওটিএ আপডেটের মাধ্যমেও অ্যাপটি পাওয়া যাবে।

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?